প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মিরপুরে সন্ত্রাসীদের গুলিতে ডিবির পরিদর্শক নিহত

কারেন্ট নিউজ বিডি   ২০ মার্চ ২০১৮, ৪:১৪:৫৩

ঢাকা, ২০ মার্চকারেন্ট নিউজ বিডিরাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন।

সোমবার মধ্যরাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিহত পরিদর্শকের নাম মো. জালালউদ্দিন। সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে আহত হওয়ার পর তাকে রাজধানীর বেসরকারি স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান।

গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা জানান, অস্ত্রসহ সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে চারতলা ওই ভবন ঘিরে ফেলা হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ছাদ থেকে গুলি করে। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে জালালউদ্দিনের মাথায় গুলি লাগে।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ওয়াহিদুজ্জামান বলেন, গোলাগুলির পর পীরের বাগের ওই বাসায় পুলিশ তল্লাশি চালিয়েছে। যে বাসায় সন্ত্রাসীরা অবস্থান করছিল, সেখান থেকে এক নারীকে আটক করে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। পাশের বাসা থেকে আরও ৪ জনকে মিরপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া রাতেই ঘটনাস্থলে যান। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, গোলাগুলির এক পর্যায়ে ‘সন্ত্রাসীরা’ বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: