প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৭

কারেন্ট নিউজ বিডি   ২১ মার্চ ২০১৮, ৩:১১:২০

সাতক্ষীরা, ২১ মার্চকারেন্ট নিউজ বিডিসাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগর এলাকায় বাস ও পিকআপ ভ্যান সংঘর্ষে ৭ জন নিহত হন। আহত হয়েছেন ১০ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সাতক্ষীরা সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। আজ রাত ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার কালিয়াকর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২), তার মেয়ে মিম (৩), তার মা আকলিমা খাতুন, নূরবানু, সাইদুল ইসলাম ও সাব্বির হোসেন। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রত্যক্ষদর্শীরা জানান, কালীগঞ্জ থেকে একটি পিকআপ ভাড়া করে মনিরুজ্জামান খুলনায় গিয়েছিলেন তার এক আত্মীয়ের নামাজে জানাজায় অংশ নিতে। ফেরার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় পৌঁছলে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও সাতজন আহত হন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, লাশগুলো উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদেরও একই হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: