প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ব্যাগ নেয়া যাবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়

কারেন্ট নিউজ বিডি   ২২ মার্চ ২০১৮, ১২:২৪:৩৬

ঢাকা, ২২ মার্চকারেন্ট নিউজ বিডিরাজধানী ঢাকায় জনসাধারণের সাথে ব্যাগ বহনে কোনো ধরণের নিষেধাজ্ঞা দেয়া হয়নি বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তবে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানস্থলে কোনো ধরনের ব্যাগ বহন না করতে বলা হয়েছে।

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল প্রধানমন্ত্রীর ওই অনুষ্ঠানে ব্যাগ বহনে নিষেধাজ্ঞার কথা জানান। তবে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রচার করা হয়েছে যে, বৃহস্পতিবার ঢাকা শহরে কোন ধরণের ব্যাগ বহন করা যাবে না।

এবিষয়ে শরীফ মাহমুদ অপু মোবাইল ফোনের এক খুদে বার্তায় জানান, ব্যাগ বহনে এই নিষেধাজ্ঞা গোটা ঢাকা শহরে নয়, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানস্থলে ব্যাগ নেয়া যাবে না।

গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে ওই বার্তায় বলা হয়, কয়েকটি গণমাধ্যমে গতকাল মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদেনে আগামী বৃহস্পতিবার শহরে ব্যাগ বহন করা যাবে না বলা হয়েছে। প্রকৃতপক্ষে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ছিল মাননীয় প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার অনুষ্ঠানস্থলে কোন ধরনের ব্যাগ, আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ইত্যাদি বহন করা যাবে না।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সরকার ও জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (ইআরডি) এ সংবর্ধনার আয়োজন করছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: