প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

খালেদা জিয়ার কারাবাসে স্বস্তিতে নেই আ. লীগ: নাসিম

কারেন্ট নিউজ বিডি   ২২ মার্চ ২০১৮, ১:৩৮:৫৩

ঢাকা, ২২ মার্চকারেন্ট নিউজ বিডিস্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে থাকায় আওয়ামী লীগ কোনোভাবেই আনন্দে বা স্বস্তিতে নেই।

বুধবার জাতীয় প্রেসক্লাবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ রিসার্চ সেন্টারের করা রোহিঙ্গা জনগোষ্ঠীর স্বাস্থ্যবিষয়ক গবেষণার ফলাফল প্রকাশ অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, ‘আমরা কেউ আনন্দিত নই। আওয়ামী লীগে স্বস্তি নাই।’

নাসিম বলেন , ‘১০ বছর মামলা চলেছে, সব আইনি প্রক্রিয়া শেষ হয়ে গিয়েছে। দুঃখজনকভাবে তিনি দণ্ডিত হয়েছেন। এজন্য আমরা কেউ স্বস্তিতে নেই কিন্তু। আমরা কেউই আনন্দিত নই। আওয়ামী লীগে কোনোভাবেই স্বস্তি নাই। আমরা কেউ চাই না যে, কোনো রাজনৈতিক দলের নেতা দণ্ডিত হোক। আমরা কেউ চাই না। কিন্তু দণ্ডিত যেহেতু হয়েছেন এবং আপিল আদালতে তিনি গেছেন এখন। তিনি জামিনে বেরিয়ে আসবেন কি আসবেন না- এটা তো কোর্টের ব্যাপার। আপনারা কী করবেন, কোর্টে গিয়ে বলেন।’

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: