প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুই ইটভাটা মালিককে জরিমানা

কারেন্ট নিউজ বিডি   ২২ মার্চ ২০১৮, ২:১২:৫৭

ঢাকা, ২২ মার্চকারেন্ট নিউজ বিডিপিরোজপুরের মঠবাড়িয়ায় র‌্যাব-৮ এর অভিযানে অবৈধ দুটি ইটভাটায় এক লাখ টাকা ও বলেশ্বর নদে অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার বাঁধা জাল ও ৭০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে জব্দ জাল পুড়িয়ে ফেলা হয়।

বুধবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) সোহাগ হাওলাদারের নেতৃত্বে  র‌্যাব-৮ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) আমজাদ হোসেন, এএসপি মুকুর চাকমা উপজেলার বহেরাতলা গ্রামের জাকির হোসেন ও উত্তর মিঠাখালী গ্রামের জালাল মিয়া আইন অমান্য করে ইটের ভাটা স্থাপন করে ইট পোড়ানোর ঘটনায় ভ্রাম্যমাণ আদালত জাকির হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ড ও জালাল মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অপর দিকে, উপজেলার বলেশ্বর নদে অভিযান চালিয়ে নিষিদ্ধ বাঁধা জাল ও কারেন্ট জাল জব্দ করেছে একই আদালত। এসময় ৫০ হাজার মিটার বাঁধা জাল ও ৭০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যা বাজার মূল্য ৩১ লাখ টাকা। পরে জালগুলো পুড়িয়ে ফেলা হয়।

র‌্যাব-৮ এর সহকারী পুলিশ সুপার মুকুর চাকমা জানান, আইন অমান্য করে ইটভাটা মালিকদের বিরুদ্ধে এ অভিযান চলবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: