প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

টম ক্রুজ সবচেয়ে বাজে অভিনেতা

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৩:০৬:০৮

হলিউড সুপারস্টার টম ক্রুজ। ২০১৭ সালের সবচেয়ে বাজে অভিনেতা হয়েছেন তিনি। ‘দ্য মমি’র রিমেকে মার্কিন সেনা সার্জেন্ট চরিত্রে অভিনয়ের কারণে তার ক্যারিয়ারে এই কলঙ্ক লেগেছে। আজ শনিবার যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলসের প্যালেস থিয়েটারে ঘোষণা করা হয় ৩৮তম গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড তথা রেজি বিজয়ীদের নাম। এর মাধ্যমে বাজে কাজ করা তারকাদের উপহাস করা হয়।

টম ক্রুজ সিনেমাটি মুক্তির পরেও বেশ সমালোচনার মুখে পড়েন। ওই সময় সমালোচকদের মন্তব্য ছিল, শূন্য মস্তিষ্ক থেকে তৈরি হয়েছে এটি! কেউ কেউ বলেছিলেন, টম ক্রুজ নিজেই মমি চরিত্রে অভিনয় করলে তার চোখ-মুখ কাপড়ে ঢাকা থাকতো, তাহলে আর এমন পরিণতি হতো না!

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এবারের রেজিতে বাজে সিনেমা, বাজে পরিচালক (টনি লিওন্ডিস) ও বাজে চিত্রনাট্যসহ সর্বাধিক চারটি পুরস্কার পেয়েছে ‘দ্য ইমোজি মুভি’। এই অ্যানিমেটেড সিনেমাতে কণ্ঠ দিয়েছেন জেমস কর্ডেন ও প্যাট্রিক স্টুয়ার্ট।

‘ড্যাডি’স হোম টু’ সিনেমার জন্য বাজে পার্শ্ব অভিনেতা হয়েছেন হলিউডের আরেক তারকা মেল গিবসন। এর মধ্য দিয়ে তিনি যুক্ত হলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দলে। তিনিও ১৯৯০ সালে ‘গোস্টস কান্ট ডু ইট’-এর জন্য এই খেতাব পেয়েছিলেন।

অপরদিকে বাজে অভিনেত্রী হয়েছেন পুরুষ তারকা টাইলার পেরি। ‘বু টু: অ্যা ম্যাডিয়া হ্যালোউইন’ সিনেমাতে বয়স্ক নারীর চরিত্রে দেখা গেছে তাকে। গত বছরও একই বিভাগে মনোনয়ন পেয়েছিলেন তিনি।

‘ফিফটি শেডস ডার্কার’-এর জন্য বাজে পার্শ্ব অভিনেত্রী হয়েছেন অস্কারজয়ী কিম বেসিঙ্গার। তার সিনেমাটি নির্বাচিত হয়েছে ২০১৭ সালের সবচেয়ে ব্যর্থ রিমেক।

বরাবরের মতো বিশ্বের ২৬টিরও বেশি দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা রেজির এক হাজার সদস্যের অনলাইন ভোটে চূড়ান্ত হয়েছে বিজয়ী তালিকা। ৪০ ডলারের বিনিময়ে সদস্য হয়ে ভোট দিয়ে থাকেন তারা।

গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের আয়োজনে ১৯৮০ সাল থেকে প্রতি বছর হলিউডের সবচেয়ে দর্শকবিমুখ ছবিগুলোকে ব্যঙ্গ করে দেওয়া হয় রেজি অ্যাওয়ার্ডস। বাজে কাজ করায় রেজি বিজয়ীরা পেয়ে থাকেন সোনার স্প্রে করা ট্রফি। এর প্রতিটির মূল্য ৪.৯৭ ডলার।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: