প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এরশাদ-তারেক ঐক্য হতে যাচ্ছে বললেন ববি হাজ্জাজ

কারেন্ট নিউজ বিডি   ২৩ মার্চ ২০১৮, ৩:২২:৩৩

ঢাকা, ২৩ মার্চকারেন্ট নিউজ বিডিজাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মধ্যে ঐক্য স্থাপিত হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ।

গত বুধবার দুপুরে বনানীর চেয়ারম্যান এলাকায় দলের কার্যালয়ে নীতি-নির্ধারণী পর্যায়ের এক জরুরি বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ববি বলেন, ‘বিতর্কিত ৫ জানুয়ারির নির্বাচনের পর দুধভাত বিরোধী দলের ভূমিকায় থাকা জাতীয় পার্টি ঢাকায় মহাসমাবেশের ডাক দিয়েছে। এই সমাবেশের মধ্য দিয়ে দুধকলা দিয়ে পোষা সাপটি কালসাপে পরিণত হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার গণবিরোধী কর্মকাণ্ডের সঙ্গী করতে এর আগেও এরশাদ সাহেবের সঙ্গে আঁতাত করেছিলেন।

ববির দাবি, এখনো মধ্যপ্রাচ্যে বসে তাদের (বিএনপি-জাতীয় পার্টি) লোকজন গোপন সমঝোতার চেষ্টা চালাচ্ছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার নীল নকশা হিসাবে তারেক রহমান গণতন্ত্রের চরিত্রে কালিমা লেপনকারী হুসেইন মুহম্মদ এরশাদকে আবারো রাষ্ট্রপতি করার টোপ দিয়ে যাচ্ছেন। অতীতে একইভাবে বিএনপি শাহ আজিজুর রহমানের মত স্বাধীনতাবিরোধীকে প্রধানমন্ত্রী বানিয়েছিল। এই প্রক্রিয়া অব্যাহত থাকলে তারেক-এরশাদ ঐক্য এখন সময়ের ব্যাপার মাত্র।

এনডিএম চেয়ারম্যানের অভিযোগ, সরকার উন্নয়নশীল দেশের তকমা উদযাপনে আত্মহারা হলেও মানুষের জীবনযাত্রায় স্বস্তি আসেনি। মানবাধিকারের উন্নয়ন, বিচার ব্যবস্থার উন্নয়ন, বাকস্বাধীনতার উন্নয়ন, যোগাযোগব্যবস্থার উন্নয়ন এবং শিক্ষার মানোন্নয়ন না হলে এগিয়ে যাওয়া যায় না।

জনগণের ভোটেই পরবর্তী সরকার ক্ষমতায় বসবে মন্তব্য করে ববি বলেন, ‘অতীতের মতো ভোট কারচুপি আর বিনা ভোটের নির্বাচন এনডিএম হতে দেবে না। আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ থেকে আগামী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করার বার্তা দেওয়া হবে।’

সভায় আগামী শনিবার থেকে ঢাকা মহানগরের বিভিন্ন থানায় এনডিএম চেয়ারম্যানের গণসংযোগ কর্মসূচি নির্ধারণ করা হয় এবং আসন্ন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশের প্রচারপত্র চূড়ান্ত করা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: