প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বলিউডের সবচেয়ে বিতর্কিত ১৩টি ফটো

কারেন্ট নিউজ বিডি   ২৩ মার্চ ২০১৮, ৩:৫৮:৩৮

ঢাকা, ২৩ মার্চকারেন্ট নিউজ বিডিপছন্দের তারকাদের অনুসরণ করতে ভালবাসেন অনেকেই। কখনোও বা আইডল (ভক্তির পাত্র) হিসেবেও স্থান নিয়ে নেন এইসব ভালোবাসার তারকারা। কিন্তু কিছু তারকাদের অপ্রীতিকর ঘটনা কিংবা তাদের কিছু অসঙ্গত ছবি ভক্তদের বিব্রত করে দেয়। যার জন্য ভক্তরাও মোটেও প্রস্তুত নয়। চলুন এক নজরে দেখে আসি জগত জুড়ে সারা জাগানো কিছু বিতর্কিত ছবি।

ক্রিস্টিয়ানো রোনালদো ও বিপাশা বসু

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিশ্বের জনপ্রিয় ফুটবলারদের একজন পর্তুগীজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। চোখের সামনে তাকে দেখতে পেলে যে কেউ জড়িয়ে ধরবে। হলোও তাই, বলিউডের জনপ্রিয় আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসু চোখের সামনে এমন বড়ো তারকাকে দেখে আর লোভ সামলাতে পারলেন না। হোন তিনি নিজেও সেলিব্রেটি! রোনালদোকে জড়িয়ে ধরা মাত্রই সবার সামনেই বিপাশার ঠোঁটে চুমু খেয়ে বসেন রোনালদো! সেই সময়ে এই মুহূর্ত নিয়ে বলিউডে আলোচনা জমে উঠেছিলো খুব।

সিদ্ধার্থ মালিয়া ও ক্যাটরিনা কাইফ

হঠাৎ এক পার্টিতে বলিউড সেনসেশনাল অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে দেখা হয়ে যায় সিদ্ধার্থ মাল্য’র। তাকে দেখেই জড়িয়ে ধরতে যান তিনি। ক্যাটকে জড়িয়ে ধরার সময় অসাবধানতাবশত তার হাত চলে যায় ক্যাটরিনার গাউনের ভিতর। তাৎক্ষণিক বিব্রত অবস্থা কাটিয়ে উঠলেও, এই মুহূর্তটা রয়ে যায় ক্যামেরা বন্দি।

ব্রিটিশ অভিনেতা জন ব্যারউইম্যান ও শাহরুখ খান

ব্রিটিশ অভিনেতা জন ব্যারউইম্যান ও শাহরুখ খান ‘জাব তাক হ্যায় জান’ সিনেমার আগেই, শাহরুখের এই ব্রিটিশ অভিনেতাকে চুম্বনের ছবিটি প্রকাশ হয়।

সাধু বাবা ও শিল্পা শেঠি

সাধু বাবা ও শিল্পা শেঠি স্বাভাবিক ভাবে একজন সাধু বাবা এমন ছবি তুলতে পারে এটা কারো কাছেই গ্রহণযোগ্য নয়। তাই এই ছবি নিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয় এই অভিনেত্রিকে।

রাখি সাওয়ান্ত ও মিকা

বছর দুয়েক আগে এক পার্টিতে হাজির হয়েছিলেন মিকা ও রাখি দুজনেই।পার্টি চলাকালীন মিকা হঠাৎ জোরপূর্বক চুমু খেয়ে বসেন রাখিকে। ব্যস, ড্রামাকুইন রাখিকে আর পায় কে?সবগুলো সংবাদমাধ্যমে তিনি গায়ক মিকার এই অসভ্য আচরণের জন্য ফলাও করে নিন্দা ও বিচারের দাবী করেছিলেন।

টপস  ছাড়া মল্লিকার ফটোশুট

টপস  ছাড়া মল্লিকার ফটোশুট তিনি এই ফটোশুটে শুধু মাত্র গহনা দিয়ে বক্ষ ঢেকেছেন।

প্রিয়াঙ্কার বিতর্কিত টি-শার্ট

টি শার্টে লেখা ‘রেফিউজি’, ‘অভিবাসী’ এবং ‘বহির্মুখী’তে লাল কালি দিয়ে দাগ দেওয়া আছে। অনেকে মনে করেন যাদ্বারা অপমানিত হয় অভিবাসীরা। যার ফলে প্রচুর সমালোচনায় পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকেও।

রণবীর সিং

রণবীর সিং এক মডেলের নিতম্বে লিপস্টিক দিয়ে হার্ট আঁকছেন। ফলে এটিও একটি অপ্রীতিকর যৌন বিষয়ক ছবি হিসেবে বিবেচিত হয়েছে।

করিশমা ও অক্ষয় খান্না

করিশমা ও অক্ষয় খান্না এই ছবিটি সত্যি বর্ণনা করা সম্ভব নয়।

শক্তি কাপুর ভিনা মালিক

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

তারকা সেলিব্রেটিদের জন্য ল্যাকমি ‘ফ্যাশন সপ্তাহ’ খুবই গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সেখানে বসে বিশ্বের গূণী তারকাদের মিলন মেলা। ২০০৯ সালের ল্যাকমি ফ্যাশন সপ্তাহের এমনই এক দিনে কমেডিয়ান হিরো অক্ষয় কুমারের প্যান্টের জিপার খুলে সমালোচনার শিকার হন টুইঙ্কেল খান্না।

অসিন

নিতু সিং

বলিউডে বেশি সাহসী পদক্ষেপই বিতর্ককে আহ্বাঁ জানায়। ২০০৯ সালে একটি পত্রিকার ফটোশুটে লেসবিয়ান থিমে নানা পোজে বেশ রসালো কিছু ছবি উপহার দিয়েছিলেন নীতু। আর তার জেরে বিতর্কের মুখেও পড়তে হয় তাঁক

 

 

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: