প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম

‘আগামী নির্বাচন হবে স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব রক্ষার নির্বাচন’

কারেন্ট নিউজ বিডি   ২৩ মার্চ ২০১৮, ৫:২৪:৪২

ঢাকা, ২৩ মার্চকারেন্ট নিউজ বিডিস্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ১৯৭০ এর নির্বাচনের মতো। এ নির্বাচন হবে সৎ ও নিরপেক্ষ এবং স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব রক্ষার নির্বাচন। প্রশাসন নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে।

আজ শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি আরো বলেন, যদি আগামী ডিসেম্বরের নির্বাচনে বিএনপি অংশ না নেয় পরবর্তীতে বাটি চালান দিয়েও তাদের খুঁজে পাওয়া যাবে না। বেগম খালেদা জিয়ার কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। এ নির্বাচনে শেখ হাসিনা আবারও ছক্কা মারবেন।

দলীয় নেতাকর্মীদের বিরোধ ভুলে এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে নাসিম বলেন, দেশে যে উন্নয়ন অগ্রগতি হচ্ছে সবাইকে সজাগ থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দলকে ক্ষমতায় আনার মাধ্যমে এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে। সকলকে ঘরে-ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় জেলহতে মুক্ত হয়ে নির্বাচনী মাঠে ফিরে আসুক আমরাও চাই।

তিনি আরো বলেন, সংবিধানের বাইরে অন্য কোনো পন্থায় নির্বাচন হবে না। এ নির্বাচনে যারা জয় লাভ করবে আওয়ামী লীগ তাদের মেনে নেবে। কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না।

স্থানীয় এমপি তানভীর ইমামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি, মহিলা সংরক্ষিত আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মেরিনা জাহান কবিতা, রাকসুর ভিপি এ্যাড নূরুল ইসলাম ঠান্ডু প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: