প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ডিবির পরিদর্শক জালাল হত্যার সন্দেহভাজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কারেন্ট নিউজ বিডি   ২৩ মার্চ ২০১৮, ৫:৪০:৩৬

ঢাকা, ২৩ মার্চকারেন্ট নিউজ বিডি : রাজধানীর মিরপুর এলাকায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে হাসান (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।

পুলিশের ধারণা, নিহত হাসান ডিবির পরিদর্শক মো. জালালউদ্দিন হত্যায় সম্পৃক্ত ছিল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বৃহস্পতিবার দিনগত আড়াইটার দিকে ৬০ ফিট ভাঙা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি পিস্তল উদ্ধার করেছে, যার মধ্যে ২টি গত জানুয়ারিতে দুই পুলিশ সদস্যের বাড়ি থেকে চুরি করা হয়েছিল।

মিরপুর থানার এসআই আখলিমা আক্তার বলেন, গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযানে গেলে আগে থেকে সেখানে অবস্থান নিয়ে থাকা সন্ত্রাসীরা গুলি করে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবককে পাওয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোয়েন্দা পুলিশের উপকমিশনার (পশ্চিম) মো. মোখলেছুর রহমান বলেন, নিহত ওই যুবক পরিদর্শক জালাল হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন হাসান বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশের কাছে হাসানের যে ছবি আছে, তার সঙ্গে নিহতের চেহারার মিল পাওয়া গেছে। তবে স্বজনরা এসে লাশ শনাক্ত করলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পরিদর্শক জালালউদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে জালালউদ্দিন মারা যান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: