প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৬ বছর বয়সে ধর্ষণের শিকার এই অভিনেত্রী

কারেন্ট নিউজ বিডি   ২৪ মার্চ ২০১৮, ৩:৪২:৩৯

ঢাকা, ২৪ মার্চকারেন্ট নিউজ বিডিকাস্টিং কাউচ, সেক্সুয়াল হ্যারাসমেন্ট, ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন কিছু নয়। তবে আজকাল এ ধরণের নিগ্রহ নিয়ে মুখ খুলছেন বেশ কিছু অভিনেত্রী। দুর্ব্যবহারের কারণে তেলুগু নায়ককে চড় মারেন রাধিকা আপ্তে। সে কথা প্রকাশ্যেও আনেন একটি চ্যাট শোয়ে। এমনই বহু অভিনেত্রীই একের পর এক মুখ খুলছেন। পিছিয়ে নেই বলিউডের প্রবীণারাও। অভিনেত্রী ডেইজি ইরানি জানান তিনি ৬ বছর বয়সে ধর্ষণের শিকার হন।

হলফিলে এক সাক্ষাতকারে তিনি জানান, “যে মানুষটি আমায় ছ’বছর বয়সে ধর্ষণ করে, তাঁকে একপ্রকার আমার অভিভাবক বলা চলে। মাদ্রাসে ‘হম পঞ্ছি এক ডাল কে’ ছবির শ্যুটিং তিনি আমার সঙ্গে ছিলেন। একরাতে হোটেলরুমে সে আমার উপর অত্যাচার শুরু করে। বেল্ট দিয়ে আঘাতও করে। এমনকি আমায় খুনের হুমকিও দেয় যদি আমি কোথাও এই ঘটনার উল্লেখমাত্র করি।”

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ডেইজির মা তাঁকে সর্বদাই হিরোইন হিসেবে দেখতে চাইতেন। ১৫ বছর বয়স তখন অভিনেত্রীর। একদিন শাড়ি ও প্যাডেড ব্লাউজ পরিয়ে তাঁর মা তাঁকে একেবারে একা পাঠিয়ে দেন প্রযোজক মালিকচন্দ কোচারের কাছে। এই কথার রেশ টেনে ডেইজি জানান, “সোফায় বসেছিলাম। মালিকচন্দও এসে আমার পাশে বসে। তারপরই অনুচিতভাবে স্পর্শ করা শুরু করে আমাকে। আমি জানতাম ওর মাথায় কী ঘুরছে। আমার ব্লাউজের স্পঞ্জের প্যাডিং খুলে ওর হাতে ধরিয়ে দিলাম। সঙ্গে সঙ্গে রেগে গিয়ে চমকে উঠল সে। কেন এমন করলাম জানেন? কারণ আমি সবকিছুতেই একটা মজার দিক খুঁজে নিই।”

বলিউডে এবং কলিউডে শিশুশিল্পী হিসেবে ডেবিউ করেন ডেইজি ইরানি। ১৯৫০ থেকে ১৯৭০ সাল পর্যন্ত শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা কাজ করেন। বিয়ের পর অভিনয় জগতের সঙ্গে বিচ্ছেদ ঘটে তাঁর। পরবর্তীকালে স্বামীর মৃত্যুর পর আবারও ফিরে আসেন টিনসেল টাউনে তবে শুধু কমেডিকে নিজের ঘরানা করে নেন ধীরে ধীরে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: