প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুর্দান্ত জয় কলাবাগানের

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৩:১৬:০৫
ওপেনার তাসামুল হকের ১০৬ ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের অপরাজিত ১০২ রানের সুবাদে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সপ্তম রাউন্ডের ম্যাচে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রিড়া চক্র। এই জয়ে ৭ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে থাকলো কলাবাগান। এই হারে সমানসংখ্যক ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের এগারতমস্থানে থাকলো অগ্রনী ব্যাংক।
সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে কলাবাগান। ব্যাটিং-এ নেমে দুই ওপেনার আজমির আহমেদ ও শাহরিয়ার নাফীসের জোড়া হাফ-সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথ পেয়েছিলো অগ্রণী ব্যাংক। আজমির ৫৮ রানে ফিরলেও, নাফীস শতকের পথেই হাটছিলেন। কিন্তু ৯৯ রানেই থেমে যেতে হয় নাফীসকে। তার বিদায়ের পর পরের দিকের ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে না পারলে ৫০ ওভারে ৯ উইকেটে ২৫২ রান করে অগ্রণী ব্যাংক। অথচ দুই ওপেনার শুরুতে ১২৮ রানের জুটি এনে দিয়েছিলেন দলকে। কলাবাগানের আকবর উর রহমান ৩টি উইকেট নেন।
জবাবে তাসামুলের ১০৬ ও আশরাফুলের অপরাজিত ১০২ রানের কল্যাণে ম্যাচ জিতে নেয় কলাবাগান। তাসামুলের ১১৫ বলের ইনিংসে ১২টি চার ও আশরাফুলের ১৩৬ বলের ইনিংসে ১০টি চার ছিলো। বাসস।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: