প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

অপহৃত শিশু উদ্ধার, যুবক আটক

কারেন্ট নিউজ বিডি   ২৪ মার্চ ২০১৮, ৫:২৭:০৯

ঢাকা, ২৪ মার্চকারেন্ট নিউজ বিডিটেকনাফে অপহরণের তিনদিন পর আলী আহমদ নামের ৬ বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী তোফায়েল আহমদকেও আটক করা হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ ঘটনায় অপহৃতের পিতা আবু তাহের বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেছেন। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়য়া জানান,২০ মার্চ (মঙ্গলবার) সকাল ১১টায় টেকনাফ সাবরাং গুচ্ছগ্রাম নিজ বাড়ির পাশ থেকে ইসমাইল, তোফায়েল ও বেলালের নেতৃত্বে অপহরণ করা হয় ৬ বছরের শিশু আলী আহমদকে। বেলা গড়িয়ে বিকাল হলেও আলী আহম্মদ বাড়ী না ফেরায় তার মা বাবা সবাই খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে অপহরণকারী ইসমাইল ফোন করে আলী আহমদের পিতা আবু তাহেরকে। প্রথমে দাবি করে ছেলেকে জীবিত ফেরত পেতে চাইলে পাঁচ লাখ টাকা দিতে হবে।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় রাতে তারা আসেন টেকনাফ থানায়। বিষয়টি পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেলকে অবহিত করা হয়। তাঁদের দিক নির্দেশনা ও মনিটরিং এ মোবাইল ট্রেকিং এর মাধ্যমে অপহৃত ও অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে অভিযান পরিচালনা করা হয়। পরে ২২ মার্চ রাত সোয়া ১১ টায় নয়াপাড়া শরনার্থী ক্যাম্পের সামনে থেকে উদ্ধার করা হয় শিশু আলী আহমদকে। আটক করা হয় অপহরণ চক্রের সদস্য তোফায়েলকে। তোফায়েল সাবরাং কচুবুনিয়া গ্রামের আবদুর রহিমের পুত্র।

ওসি আরও জানান, আটক শিশু অপহরণকারী তোফাইল আহমদকে কোর্টে চালান দেয়া হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অপর অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে’।

অপহৃত শিশুর পিতা আবু তাহের, মা হাসিনা বেগম এবং দাদা মছন আলী বলেন, ‘পুলিশকে বিষয়টি জানানোর পর কঠোর পরিশ্রমের মাধ্যমে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে শিশুটিকে উদ্ধার করেছেন। এজন্য তাঁরা কোনো টাকা নেননি, এমনকি দাবিও করেনি’।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: