প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: এরশাদ

কারেন্ট নিউজ বিডি   ২৪ মার্চ ২০১৮, ৩:৪৭:৪৭

ঢাকা, ২৪ মার্চকারেন্ট নিউজ বিডিজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আবারও জেগে উঠেছে। জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। রাজনীতিতে বয়স হলেও আমার মাথা ঠিক আছে। উই আর রেডি।

তিনি আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমাদের এই মহাসমাবেশে যত লোক হয়েছে, তাতে প্রমাণ হয় যে, জাতীয় পার্টির সমর্থন এখনো অনেক বেশি। ঢাকা শহর জাতীয় পার্টি সমর্থকদের ভিড়ে অবরুদ্ধ। মানুষ চলাচল করতে পারছে না। আমরা প্রমাণ করেছি জাতীয় পার্টি আছে।

তিনি বলেন, আমরা ২০-২৫ বছর ক্ষমতায় ছিলাম না। জনগণ কী পেয়েছে? দুই জন দেশকে কী দিয়েছে? আমরা আগামী নির্বাচনে জয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করবো। নির্বাচনের জন্য আমরা সম্পূর্ণরূপে প্রস্তুত আছি। আমরা ক্ষমতায় গেলে মানুষ নিরাপত্তা পাবে। দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে।

এরশাদ আরো বলেন, আগামীতে জাতীয় পার্টি কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হবে না। আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়া জন্য জাতীয় পার্টি প্রস্তুত। আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে জাপা।

মহাসমাবেশকে ঘিরে সকাল ৯টার পর সমাবেশে এসে পৌঁছান দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: