প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিশ্বসেরা তারকা সাকিব আল হাসানের জন্মদিন আজ

কারেন্ট নিউজ বিডি   ২৪ মার্চ ২০১৮, ৬:০৫:২৯

ঢাকা, ২৪ মার্চকারেন্ট নিউজ বিডিবিশ্বজুড়ে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় ব্র্যান্ড সাকিব আল হাসান। বিশ্বমঞ্চে বাংলাদেশকে পরিচয় করিয়ে ভক্তদের মনে বেশ পোক্ত ভাবেই জায়গা করে নিয়েছেন এই তারকা।

সাকিব আল হাসানের ৩১তম জন্মদিন আজ। ১৯৮৭ সালের ২৪ মার্চ মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন তিনি। তবে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’-কে সাথে নিয়ে একদিন আগেই ভক্তদের সাথে এক রঙিন জন্মদিন উদযাপন করেছেন সাকিব।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘লিংকাস’ ডিজিটাল বিনোদন ও সোশ্যাল নেটওয়ার্কিংয়ের একটি প্ল্যাটফর্ম। এটি ডিজিটাল মাধ্যমে বিনোদনের সকল শো মানুষকে উপহার দিবে। তাইতো বিশ্বসেরা এই তারকার জন্মদিনকে আরো আকর্ষণীয় করে তুলতে সাথে ছিলো লিংকাস প্ল্যাটফর্মটি।

বাবা মাশরুর রেজা ফুটবলের ভক্ত হলেও ছোট্ট সাকিব ছিলেন ক্রিকেটে দুর্দান্ত। এলাকার একটি ক্লাব থেকে ক্রিকেট রপ্ত করে পা রাখেন বিকেএসপিতে। সেখান থেকেই অ-১৯ দলে নিজের বাঁ হাতের জাদুতে আসেন আন্তর্জাতিক ক্রিকেটের আলোয়। ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে লাল-সবুজ জার্সিতে তার অভিষেক হয়। তারপর থেকেই হয়ে উঠেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ।

যে বাংলাদেশকে ক্রিকেট বিশ্ব চিনতোই না সেই দেশকে বিশ্বদরবারে সম্মানের জায়গা করে দেন এই তারকা। জাতীয় দলে আসার পরে দুহাত ভরে দিয়েছেন সফলতা। শুধু কি তাই! বিশ্বের সব তারকা ক্রিকেটারদের পেছনে ফেলে অলরাউন্ডারদের শীর্ষ স্থানটিও করে নিয়েছেন নিজের করে। তাই ভক্তদের কাছে সাকিব নামটি অনেক ভালোবাসা আর প্রাপ্তির।

ভক্তদের ভালোবাসায় সাকিব নিজেও অনেক আবেগী হয়ে উঠেন। তাইতো জন্মদিনের বিশেষ মুহূর্ত গুলো কাটালেন নিজের ভক্তদের সাথেই। নিজের আয়োজনে লিংকাসকে সাথে নিয়ে ‘সাকিব’স ৭৫ রেস্টুরেন্ট’-এ প্রায় ১০টি ফ্রেন্ডস ক্লাবের সঙ্গে কেক কাটেন এই বিশ্ব অলরাউন্ডার। তাছাড়া রেস্টুরেন্টের বাহিরে হাজার হাজার ভক্তও হাজির হন তাদের প্রিয় সাকিবকে শুভেচ্ছা জানাতে।

ভক্তদের এমন ভালোবাসা নিয়ে সাকিব আল হাসান বলেন,‘আপনারাদের অনুপ্রেরণায় আমি এখানে আসছি। ভক্তরাই আমার ক্রিকেটের শক্তি। খারাপ ভালো প্রতিটি সময়েই আপনারা আমাকে সার্পোট দিয়েছেন। ভালো সময়ের চেয়ে আমি খারাপ সময়ে ভক্তদের সার্পোট বেশি পেয়েছি। এভাবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: