প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভারতীয় পুরুষদের নিয়ে বিস্ফোরক মন্তব্য মন্দিরা বেদীর

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৩:০৭:৫৯

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডি : সোশ্যাল সাইটে অভিনেত্রীদের ট্রোল করার ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই অভিনেত্রীদের ছবি পোস্টের নিচে অশ্লীল কমেন্টে করে থাকেন অনেকেই। কখনও আবার তা শালীনতার মাত্রা ছাড়িয়ে যায়। উত্তরে কোনও অভিনেত্রী তার কড়া জবাব দেন, কেউ বা চুপ থাকতেই পছন্দ করেন।

তবে যাদের কাছে ট্রোল হতে হয়েছে তাদের প্রকাশ্যে জবাব দেওয়ার সুযোগ করে দিয়েছে সম্প্রতি শুরু হওয়া টেলি শো ‘ট্রোল পুলিশ’।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘ট্রোল পুলিশ’-শোতে হাজির হয়ে ট্রোল হওয়া নিয়ে মুখ খুললেন সঞ্চালক তথা অভিনেত্রী মন্দিরা বেদী। তার কথায়, অধিকারের বাইরে গিয়ে পুরুষরা আমার বিচার করেছে এমন ঘটনা আমার সাথে বহুবার ঘটেছে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সামনা-সামনিই এধরনের ঘটনা ঘটেছে। আমিও তাদের পাল্টা উত্তর দেওয়ার সুযোগ পেয়েছি। তবে এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে দিন বদলেছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানান মন্তব্য করেন। তারা যে ধরনের ভাষা প্রয়োগ করেন সেটাকে আমার হেনস্থা বলেই মনে হয়। আসলে আমার মনে হয় ভারতীয় পুরুষরা আসলে কাপুরুষ।

মন্দিরা বেদীর কথায়, এ ধরনের বেশিরভাগ ক্ষেত্রেই আমি তাদের পাল্টা উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করি না। শিক্ষার অভাবেই তারা এ ধরনের ঘটনা ঘটান। বিশেষ করে যে সমস্ত পুরুষরা নারীদের চার দেয়ালের মধ্যে বন্ধ করে রাখার পক্ষপাতি, তারাই এই মন্তব্য করেন।

‘ট্রোল পুলিশ’ শোয়ের সঞ্চালক রণবিজয় সিং ‘রোডিস’ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বর্তমানে এই শোয়ের সঞ্চালনা করছেন অভিনেত্রী জেরিন খান।

প্রসঙ্গত, জেরিনও কিছুদিন আগে এই শোয়ে অতিথি হিসাবে এসে এক ট্রোলারকে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিয়েছিলেন।

 

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: