প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সৈয়দপুরে গোডাউনে অগ্নিকাণ্ড

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৩:৪৬:০৬

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডি : নীলফামারীর সৈয়দপুর পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড গোলাহাটে একটি চটের গোডাউনে অগ্নিকান্ডের প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

শনিবার (২৪ মার্চ) ভোর রাতে দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এতে দুই হাজার বস্তা, একটি মোটরসাইকেল, বস্তা সেলাইয়ের দু’টি মেশিন, আসবাবপত্র, দু’টি ইলেক্ট্রিক মিটারসহ অন্যান্য জিনিসপুত্র পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মশার কয়েল থেকে এ আগুনের সূত্রপাত বলে নিশ্চিত করেছে ক্ষতিগ্রস্ত কারখানার মালিক ও সৈয়দপুর ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকার রেলওয়ে কারখানার কর্মচারী কাইয়ুমের ছেলে রিজওয়ানের বাড়ি (যেখানে সপ্তাহ খানেক আগে তিনি চালের বস্তা তৈরির কাজ শুরু করেন) থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখার তাপে আশপাশের বাড়ির ঘুমন্ত লোকজন ঘর থেকে বেরিয়ে আসেন।

কারখানার মালিক রিজওয়ান জানান, বস্তার গোডাউনে যে কয়জন কাজ করে তারা প্রতিদিনের মত কাজ করে বাড়ি চলে যান। রাতে নাসির নামে একজন বয়স্ক লোক থাকেন দেখাশোনার জন্য। তিনি কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েছিলেন এবং সেই কয়েলে আগুনের সূত্রপাত।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহমুদুল হাসান জানান, আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে কর্মীরা। আগুনে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: