For Advertisement

750px X 80px Call : +8801911140321

শুধুই প্রেম করছিস, নাকি কাজও করছিস?: মন্ত্রীকে মমতা

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৪:০৮:০৮

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডিমন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে ঢুকছিলেন শোভন চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হতেই মন্ত্রীকে উদ্দেশ্যে করে মমতা প্রশ্ন করেন, ‘শুধুই কী প্রেম করছিস, নাকি কাজও করছিস?’ মুখ্যমন্ত্রীর এমন প্রশ্নে অনেকটা অপ্রস্তুত হয়ে যান মন্ত্রী। নিজেকে সামলে নিয়ে মন্ত্রী বিষয়টি পাশ কেটে যান। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে আবারও একই প্রশ্ন করে বসেন মমতা। এতে আবারও বিব্রতকর অবস্থায় পড়েন শোভন।

শুক্রবার বিধানসভা ভবনে মন্ত্রিসভার বৈঠকের আগে এই ঘটনা ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা গেছে,  শুক্রবার মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে বিধানসভা ভবনে ঢুকছিলেন কলকাতার মেয়র এবং পশ্চিমবঙ্গ রাজ্যের দমকল ও আবাসনমন্ত্রী শোভন। মন্ত্রীকে দেখামাত্র তাকে লক্ষ্য করে মমতার প্রশ্ন করেন, ‘শুধুই কী প্রেম করছিস, নাকি কাজও করছিস?’। তখন অস্বস্তিতে পড়ে আমতা-আমতা করে পাশ কেটে চলে যান শোভন। এরপরে বৈঠক শুরুর মুখে অধিকাংশ মন্ত্রী যখন বিধান সভা ভবনে উপস্থিত, তখন আরও একবার একই প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।

মন্ত্রী শোভন বোঝানোর চেষ্টা করেন, ‘আমি ও সব করি নাকি!’ কিন্তু ছাড়ার পাত্রী নন নেত্রী। তিনি পাল্টা বলেন, ‘ঠিক আছে, সবার সামনে ভোট হোক। দেখি কতজন তোর পক্ষে।’

বিষয়টি এভাবে হাসিঠাট্টার মধ্যে শেষ হলেও উপস্থিত অনেকেরই মনে হয়েছে মুখ্যমন্ত্রী যে শোভনের এখনকার কিছু কার্যকলাপে সন্তুষ্ট নন, সেই বার্তাই স্পষ্ট করে দিলেন।

উল্লেখ্য, স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য মামলা চলছে শোভনের। এছাড়া তৃণমূলের শিক্ষকদের সংগঠনের এক নেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে।

সূত্র: পূর্বপশ্চিম

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: