প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সাকিব-মোস্তাফিজকে দেখতে হাজার হাজার দর্শক

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৪:৪৮:৫৪

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডিমরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে আজ কিশোরগঞ্জ যান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতির সঙ্গে যান টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ও ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান।

ক্রিকেটপ্রেমীদের কাছে আজ অন্যতম আকর্ষণ ছিলেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে সাকিব-মোস্তাফিজদের বহনকারী হেলিকপ্টার অবতরণ করার সাথে সাথে ভক্তরা উল্লাস প্রকাশ করেন। এই দুই ক্রিকেট তারকাকে দেখতে স্টেডিয়ামে উপস্থিত হন হাজার হাজার ক্রিকেটপ্রেমী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে বিসিবি সভাপতি নিদাহাস ট্রফি নিয়ে কথা বলেন। এসময় ফাইনাল ম্যাচে মোস্তাফিজুর রহমানের করা ১৮তম ওভারের বিষয়টি বিষয়টি তুলে ধরেন তিনি। ওই ওভারে এক রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন মোস্তাফিজুর রহমান।

নাজমুল হাসান পাপন বলেন, ‘মোস্তাফিজ যে ছয়টা বল করল। ওরা ভেবেছিল এই ছয় বলেই খেলা শেষ। কিন্তু একটা বলও ব্যাটে লাগাতে পারেনি। কাটারের পর কাটার। ওরা (ভারতীয় ক্রিকেট দল) আমাকে বলে এমন কাটার জীবনেও দেখি নাই। দুর্ভাগ্যক্রমে আমরা শেষ মুহূর্তে, শেষ বলে ম্যাচটা হেরে গিয়েছি। তারপরও আমাদের ছেলেরা বীরের মতো লড়েছে। সারাবিশ্বকে জানান দিয়েছে। শুধু ওয়ানডেতে না, টেস্টেও আমরা ভালো করেছি। কারণ আমরা টেস্টে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মতো দেশকে হারিয়েছি। শ্রীলঙ্কায় গিয়ে আমরা ওদের সাথে শততম টেস্ট জিতে এসেছি। এবার প্রমাণ করে দিলাম টি-টোয়েন্টিতেও আমরা কাউকে ছাড় দিব না।’

গত ৬-১৮ মার্চ শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয় নিদাহাস ট্রফি। ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি সিরিজে অংশ নেয় বাংলাদেশ, শ্রীলঙ্কা ও ভারত। সিরিজের ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে দুই উইকেটে হেরে যায় বাংলাদেশ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: