প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সেই ঘুষখোর সাব-রেজিস্ট্রার বরখাস্ত

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৬:১২:৫৯

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডিঘুষ নেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জের আড়াইহাজারের খণ্ডকালীন সাব-রেজিস্ট্রার এছহাক আলী মন্ডলকে সাময়িক বরখাস্ত করেছে সরকার। নিবন্ধক অধিদপ্তরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান স্বাক্ষরিত এক আদেশে আজ রবিবার তাকে বরখাস্ত করা হয়।

এতে বলা হয়, গত ২২ মার্চ আড়াইহাজার সাব-রেজিস্ট্রি অফিসে খন্ডকালীন দায়িত্ব পালনকালে ঘুষ গ্রহণ করে দালিল রেজিস্ট্রি করার ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় আপনি আড়াইহাজার অফিসে খন্ডকালীন দায়িত্ব পালনকালে টেবিলের উপরে ফাইলের স্তূপ, প্রতিটি ফাইল স্বাক্ষর করার আগে ঘুষ নিচ্ছেন এবং পাশ থেকে একজন ফাইল এগিয়ে দিচ্ছেন আর প্রতিটি ফাইলের সঙ্গে টাকা নিয়ে ড্রয়ারে রাখছেন এবং ফাইল স্বাক্ষর করার পর টাকা আপনার প্যান্টের পকেটে ঢুকাচ্ছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ঘুষ নিয়ে দলিল রেজিস্ট্রি করার সত্যতা সুস্পষ্টভাবে পরিলক্ষিত হয়েছে উল্লেখ করে আদেশ বলা হয়েছে, যা সম্পূর্ণভাবে বেআইনি। অসদাচরণ ও দুর্নীতিমূলক কার্যক্রমের দায়ে প্রশাসনিক ও জনস্বার্থে সাময়িকভাবে বরখাস্ত করা হল।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: