প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জন্মদিনে কোনো আয়োজন নেই: আসিফ

কারেন্ট নিউজ বিডি   ২৫ মার্চ ২০১৮, ৬:১৯:১৯

ঢাকা, ২৫ মার্চকারেন্ট নিউজ বিডিদেশীয় সঙ্গীতের যুবরাজ খ্যাত শিল্পী আসিফ আকবর আকবরের জম্মদিন। কিন্তু জনপ্রিয় এই শিল্পীর জন্মদিনে নেই কোনো আয়োজন। এই গায়ক গত বছর আর কোনোদিন জন্মদিন পালন করবেন না বলে ঘোষণা দেন।

আসিফ বলেছিলেন, ২৫ মার্চকে ‘গণহত্যা দিবস’ ঘোষণা করা হয়েছে। আর আমার জন্ম ১৯৭২ সালের ২৫শে মার্চ। দীর্ঘ চলার পথে সুখ-দুঃখ আনন্দ-বেদনার মধ্যে নানাভাবে আমার জন্মদিন পালিত হয়েছে। দেশে বিদেশে আমার ফ্যানরা এই দিনটির জন্য অপেক্ষা করে। আমি কখনোই নিজ উদ্যোগে জন্মদিন পালন করিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আমার ফ্যানদের কাছে বিনীত অনুরোধ রইলো- গণহত্যা দিবসের প্রতি সম্মান জানিয়ে শুধু এবারই নয়, আর কখনোই আমার জন্মদিন পালন করা থেকে বিরত থাকুন। এতে আমাদের দেশপ্রেমের একটা উদাহরণ তৈরি হবে। আসুন আমরা গণহত্যা দিবসের তাৎপর্য বুঝি।

তবে গতরাত থেকেই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন আসিফ আকবর। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো যেন হয়ে উঠেছে আসিফময়। মিডিয়া অঙ্গনের মানুষ ছাড়াও দেশ-বিদেশের ভক্তরা তাদের প্রিয় গায়কের জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছেন।

আসিফ আকবর বলেন, এই ভালোবাসার কোনো প্রতিদান হয় না। আমি মানুষকে ভালোবেসেছি বলেই হয়তো মানুষের কাছে ভালোবাসা পাচ্ছি। সবার জন্য শুভকামনা। সবাইকে একটা কথাই বলবো দেশকে ভালোবাসুন। দেশের মানুষকে ভালোবাসুন। সুস্থধারার সংস্কৃতির সঙ্গে থাকুন। ভালোবাসা অবিরাম।

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত গানে গানে চলচ্চিত্র ও অডিও ইন্ডাস্ট্রির শ্রোতাদের মাতিয়ে রেখেছেন আসিফ। আরও অনেক বছর ভালো ভালো গান উপহার দেবেন তিনি। জন্মদিনে এই প্রত্যাশা রইলো।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: