প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কারেন্ট নিউজ বিডি   ২৬ মার্চ ২০১৮, ৬:৪৭:৪৪

ঢাকা, ২৬ মার্চকারেন্ট নিউজ বিডিমহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সোমবার (২৬ মার্চ) সকাল ৬টা ১ মিনিটে জাতীয় স্মৃতিসৌধের বেদিতে প্রথমে রাষ্ট্রপতি এরপর ৬টা ২ মিনিটে প্রধানমন্ত্রী পুষ্পস্তবক অর্পণ করেন।তারা ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের স্মরণে কয়েক মিনিট নীরবে দাঁড়িয়ে থাকেন৷

এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয় এবং সেনা, নৌ ও বিমান বাহিনীর একটি চৌকস দল অভিবাদন জানায়। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ এবং মন্ত্রী পরিষদের সদস্যরা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে প্রধানমন্ত্রী ৫টা ৪৯ মিনিটে এবং ৫টা ৫৩ মিনিটে রাষ্ট্রপতি স্মৃতিসৌধে পৌঁছান। এরপর তারা ৬টা ১৬ মিনিটে স্মৃতিসৌধ ত্যাগ করেন।এদিকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্মৃতিসৌধের ভেতরে ও বাইরে তিন স্তরের নিরাপত্তা তৈরি করে আইন-শৃংঙ্খলা বাহিনী।

ভোর থেকে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও উৎসুক জনতা বিভিন্ন প্রকার ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য ঢাকা-আরিচা মহাসড়কের দু’পাশ থেকে স্লোগান দেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: