প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ট্রাম্পের সঙ্গে যৌনতার গল্প শোনালেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস

কারেন্ট নিউজ বিডি   ২৬ মার্চ ২০১৮, ৭:৩৫:৪৩

ঢাকা, ২৬ মার্চকারেন্ট নিউজ বিডিকিছুদিন আগেই বিতর্কিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের কথা ফাঁস করে হইচই ফেলে দিয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। এবার জানালেন তাদের যৌন সম্পর্ক গোপন রাখার জন্য ট্রাম্প নাকি তাকে হুমকি দিয়েছিলেন। রবিবার সিবিএস-এর জনপ্রিয় অনুষ্ঠান ’৬০ মিনিট’-কে দেয়া এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক দাবিই করেছেন ড্যানিয়েলস।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ক্ষমতায় আসার ১১ দিন আগে চুপ থাকার জন্য তাকে একটি চুক্তিতে সই করিয়ে নেয়া হয়েছিল বলে দাবি করেছেন ওই পর্নস্টার। বিনিময়ে তাকে নাকি এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার দেয়া হয়েছিল। বাংলাদেশি টাকায় যেটা এক কোটি টাকারও বেশি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

২০০৬ সালের আগে তাদের সম্পর্ক নিয়ে কখনও কোনো ঢাকঢাক গুড়গুড় করননি ট্রাম্প। তবে তাদের এই যৌন সম্পর্কের গল্প একটি ম্যাগাজিনকে বিক্রি করার প্রস্তাব দিলেই বেঁকে বসেন মার্কিন প্রেসিডেন্ট।

ড্যানিয়েলসের দাবি, ট্রাম্পের ঘরে ডিনারের শেষে একবার তারা মিলিত হয়েছিলেন। সে সময় নাকি ট্রাম্প তাকে বলেছিলেন, ‘ওয়াও! তুমি তো স্পেশাল। তুমি আমাকে আমার মেয়ের কথা মনে করিয়ে দিলে। ও তোমার মতোই স্মার্ট আর সুন্দরী। আই লাইক ইউ।’ পর্নস্টার বলেন, ‘আমি এবং ট্রাম্প স্বেচ্ছায় সেক্স করেছিলাম।’

লাস ভেগাসে অন্য এক ব্যক্তি ট্রাম্পের হয়ে তাকে চুপ থাকতে হুমকি দিয়েছিলেন বলে জানান ড্যানিয়েলস। তিনি বলেন, ‘আমি একটি পার্কিং লটে দাড়িয়েছিলাম। আমার ছোট মেয়েকে নিয়ে ফিটনেস ক্লাসে যাচ্ছিলাম। হঠাৎ একটা ছেলে আমার পাশে এসে বলল, ‘ট্রাম্পকে ছেড়ে দাও। ওই বিষয়ে সব ভুলে যাও।’

এরপর ছেলেটা আমার মেয়ের দিকে তাকিয়ে বলল, ‘খুব মিষ্টি বাচ্চা। ওর মায়ের কিছু হয়ে গেলে খুব খারাপ হবে।’ যদিও এ সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পর হোয়াইট হাউজের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে নিজের ঘনিষ্ঠ প্রতিনিধিদের মাধ্যমে ড্যানিয়েলসের সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: