প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

চট্টগ্রামে শাকিব-বুবলী

কারেন্ট নিউজ বিডি   ২৬ মার্চ ২০১৮, ৭:৪২:০৬

ঢাকা, ২৬ মার্চকারেন্ট নিউজ বিডিচিত্রনায়িকা শবনম বুবলীকে সাথে নিয়ে চট্টগ্রামে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।ছবির শুটিংয়ে জন্য তাদের এই চট্টগ্রামের মাটিতে পা রাখা।

গত ২৩ জানুয়ারিতে অস্ট্রেলিয়ার সিডনিতে শুটিং শুরু হয় আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং। আজ সোমবার থেকে শুরু হয়েছে ছবির দ্বিতীয় লটের শুটিং।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তবে এবার আর দেশের বাইরে নয়, শুটিং হবে চট্টগ্রামে। এখানে মাত্র ৩ দিন শুটিং চলবে। বুবলী আজ শুটিংয়ে অংশ নিলেও থাকছেন না শাকিব খান। ঢালিউড সুপারস্টার ক্যামেরার সামনে দাঁড়াবেন মঙ্গলবার থেকে।

চট্টগ্রামের গহিরা পার্ক বিচের দুর্গম এলাকায় ‘সুপার হিরো’র শুটিং হচ্ছে। সেখানে অকার্যকর হয়ে পড়ে থাকা ১৬তলা একটা জাহাজে শুটিং চলছে। ছবিটির সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, সিডনির সঙ্গে সামঞ্জস্য রেখেই অনেক খোঁজাখুঁজি করে দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য স্থানটি নির্ধারণ করা হয়েছে।

‘সুপার হিরো’ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন টাইগার রবি, তারিক আনাম খান, শম্পা রেজা প্রমুখ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: