প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শিশুর আঙ্গুল কর্তন: যুবলীগ নেতার গ্রেপ্তার দাবি

কারেন্ট নিউজ বিডি   ২৮ মার্চ ২০১৮, ৪:০৫:৫৩

ঢাকা, ২৮ মার্চকারেন্ট নিউজ বিডি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পাঁচ বছরের শিশু ইয়ামিন মিয়ার ডান হাতের তিনটি আঙ্গুল কর্তনকারী সেই যুবলীগ নেতা ও পিআইসি সভাপতি আব্দুল অদুদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সুশাসনের জন্য নাগরিক (সুজন) তাহিরপুর উপজেলা শাখা।

মঙ্গলবার বেলা ১২টায় তাহিরপুর পশ্চিম বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধনে এ দাবি জানান সুজন নেতারা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ সময় বক্তব্য দেন- বিপ্লব, বাহা উদ্দিন, হারুন অর রশিদ, মজিবুর রহমান, নরুল ইসলাম, এনামুল হক এনাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অদুদ মিয়া যে দলেরই হউক- সে অপরাধী, অন্যায়কারী। ১৭ মার্চ বিকালে ঘটনার পরদিন তার ছোট ভাই আলম মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠালেও ঘটনার ১২দিন পরও ওই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, পুলিশ এ ঘটনায় আব্দুল অদুদ মিয়ার ছোট ভাই আলম মিয়াকে আটক করে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। ওই পিআইসি পলাতক থাকায় থাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না। গ্রেপ্তার করার সর্বোচ্চ চেষ্টা করছি।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মহালিয়া হাওরের ময়না খালি বাঁধে উঠায় গত শনিবার (১৭মার্চ) বিকালে শিশু ইয়ামিন মিয়ার ডান হাতের ৩টি আঙ্গুল কেটে দেন যুবলীগ নেতা ও মহালিয়ার হাওরের ২৮নং পিআইসির সভাপতি অদুদ।

 

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: