প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারমাইকেল কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ ওএসডি

কারেন্ট নিউজ বিডি   ২৮ মার্চ ২০১৮, ৪:০৯:৩০

ঢাকা, ২৮ মার্চকারেন্ট নিউজ বিডিঅনিয়ম দুর্নীতি স্বেচ্ছাচারিতার অভিযোগ প্রমানিত হওয়ায় রংপুর কারমাইকেল কলেজে অধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুল লতিফ মিয়া এবং উপাধ্যাক্ষ আব্দুর রাজ্জাককে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রনালয় থেকে পাঠানো এক চিঠিতে এই আদেশ দেয়া হয়েছে। তবে দুই পদে এখনো কাউকে দায়িত্ব দেয়া হয়নি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কলেজ সুত্র জানায়, কলেজের অধ্যক্ষ ড. আব্দুল লতিফ মিয়া শিক্ষামন্ত্রীর ভায়রা হওয়ায় কলেজের বিভিন্ন কাজে অনিয়িম এবং দূর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েন। বিষয়টি ‘ওপেন সিক্রেট’ হওয়ায় গত ফেব্রুয়ারী মাসে আন্দোলনে নামেন শিক্ষক ও শিক্ষার্থীরাও। তারা কলেজের অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে দেন। এতে করে কলেজের সকল ক্লাস পরীক্ষা বন্ধ হয়ে যায়।

এর পরিপ্রক্ষিতে ১৯ ফেব্রুয়ারী শিক্ষামন্ত্রনালয় থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক ড. আব্দুল মালেককে প্রধান করে তিন সদস্যের একটি টিম তদন্ত করতে অভিযোগের সত্যতা পান। তদন্ত প্রতিবেদন অনুযায়ী মন্ত্রনালয় অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে ওএসডি করার নির্দেশ দেয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: