প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন

কারেন্ট নিউজ বিডি   ২৯ মার্চ ২০১৮, ২:৫৯:০০

ঢাকা, ২৯ মার্চকারেন্ট নিউজ বিডি : ফরিদপুরের বোয়ালমারীতে আগুনে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেছে সমাজ সেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’।

বুধবার সন্ধ্যায় উপজেলার শেখর ইউনিয়নের শেখপুর গ্রামে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের প্রত্যেক পরিবারকে দুই বান করে মোট ২২ বান টিন দেয়া হয়। বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান দোলনের পক্ষে ঢেউটিন বিতরণ করেন ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ।

এসময় ছিলেন- শেখর ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা মো. মনিরুজ্জামান মৃধা লিটন, শেখর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ওলিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. হানিফ শেখ, রুদ্র ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির পরিচালক আসিফ মাহমুদ শাহীন, সাবেক ছাত্রনেতা মির্জা আব্বাস মিলন প্রমুখ।

গত ১১ মার্চ দুপুর আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ১১টি পরিবারের বসতবাড়ির সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। বর্তমানে তারা খোলা আকাশের নিচে অবস্থান করছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: