প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এক রশিতে ঝুলে শ্যালিকা-দুলাভাইয়ের আত্মহত্যা

কারেন্ট নিউজ বিডি   ২৯ মার্চ ২০১৮, ৩:০৮:১১

ঢাকা, ২৯ মার্চকারেন্ট নিউজ বিডিঝিনাইদহে প্রেমে বাধা দেয়ায় একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শ্যালিকা-দুলাভাই। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামে। বুধবার সকালে পুলিশ একটি কড়ই গাছ থেকে তাদের লাশ উদ্ধার করে।

মৃত দুইজন হলেন, পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামের মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন  ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে কলি খাতুন। কলি খাতুন নারিকেলবাড়ীয়া জেড এম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন জানান, চার বছর আগে বিল্লাল হোসেনের সঙ্গে কলি খাতুনের বোন পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের ২ বছরের একটি সন্তান রয়েছে। একপর্যায়ে বিল্লাল হোসেনের সঙ্গে শ্যালিকা কলির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১০ দিন আগে তারা পালিয়ে যান। বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা তাদের ফিরিয়ে আনেন। পরে মঙ্গলবার রাতের কোনো এক সময় গ্রামের পীরতলা মাঠের একটি কড়ই গাছে একই রশিতে ঝুলে তারা আত্মহত্যা করেন।

নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বদিউর রহমান জানান, খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: