প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঠাকুরগাঁওয়ে প্রস্তুত প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চ

কারেন্ট নিউজ বিডি   ২৯ মার্চ ২০১৮, ৩:১৬:১০

ঢাকা, ২৯ মার্চকারেন্ট নিউজ বিডিঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জনসভার মঞ্চ প্রস্তুত হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বুধবার জনসভাস্থল পরিদর্শন করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ঠাকুরগাঁও আসছেন। দুপুরে তিনি সার্কিট হাউজে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের বড়মাঠে জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ উপলক্ষ্যে গত ২৬ মার্চ শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে মঞ্চ প্রস্তুত কাজ শুরু হয়। জেলা ডিবি পুলিশের তত্ত্বাবধানে কয়েক দিন যাবত এ কার্যক্রম চলে। আজ বুধবার দুপুরে মঞ্চ প্রস্তুতকারী প্রতিষ্ঠান কাজ শেষে জনসভার জন্য চূড়ান্ত প্রস্তুত হিসেবে হস্তান্তর করে। এখন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরে না যাওয়া পর্যন্ত মঞ্চের দেখভাল করবে প্রধানমন্ত্রীর বিশেষ নিরাপত্তা বিভাগ এসএসএফ। ইতোমধ্যে জনসভায় প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিয়ে শহরের ভেতরে রিকশা-ভ্যান অটোচার্জার চলাচল নিষিদ্ধ করেছে জেলা পুলিশ বিভাগ।

এছাড়াও জনসভাস্থল বড়মাঠের পাশের রাস্তায় জনসাধারণের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। জনসভা শেষ না হওয়া পর্যন্ত বিশেষ কার্ড ছাড়া বড় মাঠে ও আশেপাশের রাস্তায় সাধারণ মানুষের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। একমাত্র বিশেষ কার্ডধারীরা জনসভায় নির্ধারিত স্থানে প্রবেশ করতে পারবেন।

এ ব্যপারে জেলা পুলিশ সুপার ফরহাত আহম্মদ জানান, প্রধথানমন্ত্রীর নিরাপত্তায় পাঁচ স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রী যখন মঞ্চে উঠবেন তখন তার নিরাপত্তায় পাঁচ স্তরের নিরাপত্তাকর্মীরা সজাগ থাকবেন।

বুধবার মঞ্চ নির্মাণ শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, পঞ্চগড়-২ আসনের এমপি নুরুল ইসলাম সুজন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহম্মদ সাদেক কুরাইশি, কৃষক লীগের সভাপতি সরকার আলা উদ্দীন, সাধারণ সম্পাদক পবারুল ইসলামসহ অন্যান্য নেতারা মঞ্চ হস্তান্তরের সময় তা পরিদর্শন করেন।

নেতারা বলেন, দেশনেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন কাজ করে যাচ্ছে। জনসভায় পাঁচ লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা করছেন তারা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: