প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নিজের জন্মদিনে নতুন তারকা তৈরির ঘোষণা শাকিব খানের

কারেন্ট নিউজ বিডি   ২৯ মার্চ ২০১৮, ৩:৪০:২১

ঢাকা, ২৯ মার্চকারেন্ট নিউজ বিডিশুভানুধ্যায়ীদের নিয়ে রাজধানীর ওয়েস্টিন হোটেলে জন্মদিনের কেক কাটলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। একই সঙ্গে তিনি নিজের নামে ইউটিউবে আনুষ্ঠানিকভাবে একটি চ্যানেল উদ্বোধন করেছেন।

বুধবার রাতে শাকিবের জন্মদিনের এ অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, প্রযোজক ইকবাল, কামাল কিবরিয়া লিপুসহ কাছের মানুষরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জন্মদিনের অনুষ্ঠানে শাকিব খান ঘোষনা দেন, এখন থেকে নতুন নায়ক-নায়িকাদের তিনি পৃষ্ঠপোষকতা  করবেন। নতুন যারা চলচ্চিত্রে অভিনয় করতে চান তাদের সুযোগ করে দেবেন। চলচ্চিত্রে তিনি নতুন তারকা উপহার দিতে চান।

দুই বাংলার জনপ্রিয় এই নায়ক বলেন,  বড় বাজেটে এখন থেকে নিয়মিত সিনেমা প্রযোজনা করব। সেসব ছবিতে আমি অভিনয় করবো। বাংলাদেশ ও ভারত দু-দেশের যৌথ প্রয়াসে ছবিগুলো নির্মিত হবে। শুধু তাই নয়, সেসব ছবিতে নতুন ও মেধাবী যারা অভিনয় করতে চায় তাঁদের সুযোগ দেব।

শাকিব খান আরো বলেন, নতুন যারা সিনেমা বানাতে চায় আমার প্রোডাকশন থেকে তাদের দিয়ে সিনেমা নির্মাণ করাতে চাই। অনেক পুরাতন অনেক পরিচালক আছেন যারা ঠিকমতো সাপোর্ট পাচ্ছেন না বলে ছবি নির্মাণ করতে পারছেন না। আমি তাদেরও সুযোগ করে দিতে চাই।

নিজের ইউটিউব চ্যানেল প্রসঙ্গে তিনি বলেন, নামে বেনামে বিভিন্ন ইউটিউব চ্যানেলে অপপ্রচার ও ভুল তথ্যের কারণে অনেক সময় শিল্পীর ক্যারিয়ার ক্ষতিগ্রস্থ হয়।  তারা মানসিক চাপের মধ্যে পড়ে যায়, কাজের প্রতি মনোযোগী হতে পারেন না। তাদের দুরত্ব বেড়ে যায়  ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সাথে। অথচ শিল্পীর ইউটিউব চ্যানেল এবং অন্যান্য ডিজিটাল প্লাটফর্ম দর্শক ও ভক্তদের কাছে সঠিক তথ্য পরিবেশন করতে পারে। তারকা-ভক্ত সম্পর্কটি হয়ে উঠতে পারে আরো সাবলীল,আরো সুন্দর।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: