প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

কারেন্ট নিউজ বিডি   ২৯ মার্চ ২০১৮, ৪:১১:০৯

ঢাকা, ২৯ মার্চকারেন্ট নিউজ বিডিশীতলক্ষা নদীতে নৌকার মধ্যে গার্মেন্টস কর্মী (১৪)কে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

ধর্ষণের ঘটনার ৭ দিন অতিবাহিত হওয়ার পর এ ব্যাপারে ধর্ষিতার মা মোমেনা খাতুন বাদী হয়ে আজ বুধবার সকালে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৭৭ (৩) ১৮ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং/০৩) এর ৯(৩)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা গেছে, বগুড়া জেলার গোয়ালবাড়ী এলাকার মৃত মোফাজ্জল হোসেনের মেয়ে গার্মেন্টস কর্মীকে গত ২০ র্মাচ রাতে ফুসলিয়ে বন্দর ১নং খেয়াঘাট এলাকায় নিয়ে আসে মাদারীপুর জেলার শিবচর থানার ইমাম উদ্দিন মাতাব্বর কান্দি এলাকার আশ্রাফ উদ্দিন মিয়ার লম্পট ছেলে জাহাঙ্গীর একই এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে সাবু এবং নাজিমউদ্দিন মিয়ার ছেলে আবু বক্কর।

পরে উল্লেখিত লম্পটরা গার্মেন্টস কর্মীকে একটি নৌকায় তোলে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে একর পর এক ধর্ষণ করে। ধর্ষিতা বিষয়টি তার মাকে খুলে বললে তার মা মোমেনা খাতুন বাদী হয়ে আজ বুধবার সকালে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: