প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গাজীপুরে সড়কে প্রাণ গেল চারজনের

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ২:৩০:০৭

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিগাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন মারা গেছেন। বৃহস্পতিবার সকালে দুটি দুর্ঘটনায় তারা মারা যান। নিহতদের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে তিনজন বেসরকারি প্রতিষ্ঠান এসিআই কোম্পানির কর্মকর্তা কর্মচারী। তারা হলেন, কোম্পানির জেনারেল ম্যানেজার ফরিদুল ইসলাম, সহকারি ব্যবস্থাপক আসাদুজ্জামান ও চালক রুবেল হোসেন। নিহত ফরিদুল মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকায় একটি দ্রুত গতির মাইক্রোবাস মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়। এতে চালকসহ মাইক্রোবাসে থাকা ৩ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করেছে।

এদিকে সিটি করপোরেশনের বোর্ড বাজার এলাকায় ট্রাক চাপায় জিয়ারুল নামে এক যুবক মারা গেছেন। তিনি  নীলফামারী জেলার দক্ষিণ বালাপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: