প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এসআইয়ের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ তরুণীর

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ২:৩৮:৪২

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিযশোরের চৌগাছা থানার এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে পুলিশে চাকরি দেয়ার নামে প্রতারণা এবং হত্যাচেষ্টার অভিযোগ এনেছেন লিপি খাতুন নামে এক তরুণী।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ গুরুতর অভিযোগ করেন। তার বাড়ি চৌগাছা উপজেলার যাত্রাপুর গ্রামে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সংবাদ সম্মেলনে লিপি জানান, তার মামা শাহজালালকে পুলিশে চাকরি দেয়ার কথা বলে স্ট্যাম্পে স্বাক্ষর করে পাঁচ লাখ ৯০ হাজার টাকা নেন চৌগাছা থানার এসআই অনিল মুখার্জী। এ কাজে মধ্যস্থতা করেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের ইদু মেম্বার ও তার সহযোগী ওমর আলী। গত ১ মার্চ পুলিশ নিয়োগ সম্পন্ন হয়। কিন্তু শাহজালালের চাকরি হয়নি। চাকরি না হওয়ায় শাহজালাল ও লিপি টাকা ফেরত চাইতে এসআই অনিল মুখার্জীর কাছে যান।

লিপি জানান, টাকা ফেরত চাওয়ার পর থেকে এসআই অনিল ও তার সহযোগীরা নানাভাবে হুমকি দিচ্ছে। এমনকি যশোর শহর থেকে চৌগাছা ফেরার পথে চুড়ামনকাটি এলাকায় তাকে (লিপি খাতুন) মারধরও করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এমনকি হাসপাতালে গিয়েও এসআই অনিলের লোকজন প্রাণনাশের হুমকি দিলে ভয়ে তিনি সেখান থেকে পালিয়ে যান।

এরপর আদালতে মামলা করতে গেলে ফের তাকে কুপিয়ে জখম করা হয়। যে কারণে এখন লিপি খাতুন ও তার মামাসহ পরিবারের লোকজন চরম ভীতির মধ্যে রয়েছেন বলে জানান এ অসহায় তরুণী।

সংবাদ সম্মেলনে লিপি খাতুন প্রতারকদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ ও টাকা ফেরত পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

তবে এসআই অনিল মুখার্জী তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘গত ২৫ ফেব্রুয়ারি লিপি খাতুন মুক্তদহ বাঁওড়ে তার বন্ধু শরিফুল ও বাবুর সঙ্গে সময় কাটাচ্ছিল। এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়। আমি গিয়ে তাদের থানায় আনি। এ সময় লিপির সঙ্গে আমার কথাকাটাকাটি হয়। এই ক্ষোভে সে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে।

এ ব্যাপারে জানতে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম উদ্দীনের নিকট ফোন করা হলে তিনি ব্যস্ত আছেন এবং পরে কথা বলবেন জানান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: