প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

স্ত্রী বিয়োগের ব্যথা নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় সভাপতিত্ব

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ২:৪৬:৫০

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিপ্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঠাকুরগাঁও সফর। জনসভা দুপুরের পরে হলেও সকাল থেকেই দম ফেলার ফুরসত নেই নেতাদের। আগের রাতেই স্ত্রী বিয়োগ ঘটে জেলা আওয়ামী লীগের সভাপতি ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামের। তবু তিনি দলীয় কর্মসূচি ছেড়ে যাননি।

কেবল দবিরুল নন, তার দুই সন্তানও একই কাজ করেছেন। তারাও মায়ের মৃত্যুও শোক নিয়েও প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কাজ করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বেলা তিনটায় ঠাকুরগাঁও সরকার বালক উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে জনসভায়ও যোগ দেন দবিরুল। করেন সভাপতিত্ব। বিকাল সাড়ে পাঁচটারও পরে শেষ হয় সভা। কিন্তু ঘূর্ণাক্ষরেও কেউ টের পায়নি কী ঘটে গেছে দবিরুলের জীবনে।

দবিরুল ইসলামের স্ত্রী মোমেনা খাতুন বুধবার রাত সোয়া ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান। তিনি বার্ধক্যজনিত নানা রোগ ছাড়াও ও হৃদরোগে ভুগছিলেন। সড়ক দুর্ঘটনায় আহত হওবার পর থেকে তিনি বাড়িতে শয্যাশায়ী ছিলেন।

এ সময় দবিরুল ইসলাম ও তার দুই ছেলে মাঝহারুল ইসলাম সুজন ও মোমিনুল ইসলাম সুমন প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে দলীয় প্রস্তুতিতে ব্যস্ত ছিলেন। সুজন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সুমন বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি ।

মৃত্যুর সময় দবিরুল পত্মীর কাছে ছিলেন একমাত্র মেয়ে মুক্তি ইসলাম।

জনসভায় ব্যাঘাত ঘটে কি না, এই চিন্তা থেকে মরদেহের দাফন করা হয়নি। শুক্রবার সকাল ১০ টায় বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে জানাজার পর পারিবারিক কবরস্থান বড়বাড়ীতে সমাহিত হবেন দবিরুল পতœী মোমেনা খাতুন।

এ বিষয়ে জানতে চাইলে দবিরুল ইসলামের ছোটভাই ও বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হোসেন বলেন, ‘এমপি সাহেব পরিবারের লোকজনের চাইতে দল ও দলীয় লোকজন এবং কর্মসূচিকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। তাই নেত্রীর কর্মসূচিকে খাটো করে না দেখে দলকে বেশি প্রাধান্য দিয়ে  স্ত্রীর  দাফনের বিষয়টিকে পিছিয়ে দিয়েছেন।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: