প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

হামলায় আহত সেই পুলিশ কর্মকর্তা সিএমএইচে

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ২:৪৯:১৩

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিদুর্বৃত্তের হামলার শিকার ময়মনসিংহের গৌরীপুর থানার এসআই আসাদুজ্জ্বামান আসাদকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভাইয়ের হাত থেকে বাঁচতে নিরাপত্তা চেয়ে গৌরীপুর থানায় জিডি করেন কাঞ্চন মিয়া নামে এক ব্যক্তি। এ জিডির তদন্ত করতে গিয়ে ওই থানার সাব-ইন্সপেক্টর আসাদুজ্জামান আসাদ মঙ্গলবার রাতে পৌর শহরের জেলখানা মোড়ে কাঞ্চনের ভাই উজ্জ্বল মিয়ার ছুরিকাঘাতের শিকার হন। ভাইকে হত্যার জন্য পাঁচ দিন ধরে শান দেয়া উজ্জ্বল মিয়া ছুরিটাই প্রকাশ্যে সাব-ইন্সপেক্টরের পেছনে ঢুকিয়ে দেয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

বুধবার আইসিইউর ইনচার্জ ডা. রকিবুল ইসলাম জানান, আহত সাব-ইন্সপেক্টর আসাদ আশঙ্কামুক্ত নয়। পাকস্থলী ও কিডনি মারাত্মকভাবে জখম হয়েছে। ৭২ ঘণ্টা নিবিড় পরিচর্যায় রাখা হয়। এ ঘটনায় আসাদুজ্জামান আসাদকে হত্যার চেষ্টার ঘটনায় পুলিশ মামলা করে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রামদা উদ্ধার করে।

এসআই আসাদের শরীরে অস্ত্রোপচার করে ছুরিও বের করে আনা হয়। অপারেশন শেষে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

বৃহস্পতিবার হেলিকপ্টারযোগে এসআই আসাদকে উন্নত চিকিৎসার্থে পাঠানোর সময় জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: