প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ফারুকী হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন ১১ এপ্রিল

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৩:৫২:৫১
বেসরকারি টেলিভিশনে বিভিন্ন ইসলামিক অনুষ্ঠানের উপস্থাপক ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। আজ রবিবার ঢাকার মহানগর হাকিম মাজহারুল ইসলাম এই দিন ধার্য করেন।
ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ তথ্য জানান, ওই আদালতে এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল আজ। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন  দিন ধার্য করেন।
মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৮টার দিকে রাজধানীর তেজগাঁও থানাধীন পূর্ব রাজাবাজারের ১৭৪ নম্বর মুন্সীবাড়ির দ্বিতীয় তলায় গলা কেটে হত্যা করা হয় মাওলানা নূরুল ইসলাম ফারুকীকে। এ ঘটনার পরের দিন তেজগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
নিহত ফারুকী চ্যানেল আইয়ের ধর্মীয় অনুষ্ঠান ‘কাফেলা’ ও ‘শান্তির পথে’, মাই টিভির লাইভ অনুষ্ঠান ‘সত্যের সন্ধানে’র মতো ইসলামবিষয়ক অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: