প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

স্থানীয় ভোটেও সেই পুরনো আওয়ামী সন্ত্রাস: রিজভী

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ৩:৩২:৩০

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিস্থানীয় ভোটেও অতীতের মতই আওয়ামী চেতনার সন্ত্রাস চলছে বলে অভিযোগ করেছে বিএনপি। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই অভিযোগ করেন।

তিনি বলেন, টাঙ্গাইলে একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। গুলি করে হত্যা করা হয়েছে ইউনিয়ন যুবদলের সহসভাপতি আবদুল মালেককে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রিজভী বলেন, পূর্বের মতই আওয়ামী চেতনার সন্ত্রাস অব্যাহত রয়েছে। সবকিছু জেনেও নির্বাচন কমিশন নিশ্চল, নির্বিকার হয়ে বসে আছে। আমি ইসির এই নিশ্চল ভূমিকার তীব্র নিন্দা জানাচ্ছি।

এই ভূমিকা অব্যাহত থাকলে বর্তমান নির্বাচন কমিশনের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় রিজভী বলেন, সব সময় তারা চেয়ে থাকেন যে, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সবুজ বাতিটি কখন জ্বলবে আর লাল বাতিটি কখন জ্বলবে- ওইটা দেখে তারা পদক্ষেপ নেবেন।

ইউনিয়ন পরিষদ, উপজেলা, পৌরসভা ও সিটি করপোরেশনসহ স্থানীয় সরকারের ১৩৩টি প্রতিষ্ঠানে বৃহস্পতিবার ভোট চলছে। এর মধ্যে টাঙ্গাইল সদর ও কালিহাতী উপজেলার একটি করে ইউনিয়ন, ঘাটাইলের ছয়টি ইউনিয়ন এবং এলেঙ্গা পৌরসভার নির্বাচন হচ্ছে।

রিজভী দাবি করেন, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা ওই কেন্দ্রে ব্যালেট পেপারে সিল মারার সময় মালেক প্রতিবাদ করলে তাকে গুলি করে হত্যা করা হয়।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, শওকত মাহমুদ, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, জয়ন্ত কুমার কুণ্ডু, আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: