প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মাদারীপুরে ছাত্রী ‘ধর্ষণ’: পাঁচ দিনেও ধরা পড়েনি মূল আসামি

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ১১:২১:৫৪

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিমাদারীপুরের হোসেনপুর গ্রামে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনার পাঁচ দিন পেরুলে মূল আসামি গ্রেপ্তার হয়নি। এতে ওই ছাত্রীর পরিবারে চরম ক্ষোভ বিরাজ করছে।

পুলিশ ও ছাত্রীটির পরিবার বলছে, রাজৈর উপজেলার হোসেনপুর গ্রামে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বাড়ির পাশে  রোমান লস্কর বাজে প্রস্তাব দিত। তার প্রস্তাব প্রত্যাখ্যান করায় রোমান লস্কর ক্ষিপ্ত হয়ে রবিবার রাত সাড়ে ৮টার দিকে ওই ছাত্রীর একজন বান্ধবীকে দিয়ে জুসের মধ্যে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে পরিবারের সকলকে খাওয়ায়। এ সময় পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে রোমান লস্কর তার সহযোগীদের সহায়তায় ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। পরের দিন সোমবার সকালে প্রতিবেশীরা ওই পরিবারের সকলকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রথমে পরিবারের লোকজন লজ্জায় চুপ থাকলেও তা এলাকায় ছড়িয়ে পড়ে। পরে বৃহস্পতিবার এই ঘটনায় রাজৈর থানায় চারজনকে আসামি করে ছাত্রীর পরিবার থেকে মামলা করা হয়।

ছাত্রীর মা জানান, ঘটনার পাঁচ দিন হলেও মূল আসামি গ্রেপ্তার হয়নি। আসামি পক্ষের লোকজন আমাদের বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। স্থানীয় প্রভাশালীরা বিষয়টি শালিস মীমাংসার করে দেয়ার জন্যও চাপ দিচ্ছে। আমরা এর বিচার চাই। আমার রোমানের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, চারজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার আসামি এক আসামি আউয়াল লস্করকে গ্রেপ্তার করা হয়েছে। মূল আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: