প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নরসিংদীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ১১:২৪:২২

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিনরসিংদীর মনোহরদীতে রাস্তা থেকে এক মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসা থেকে এবছর দাখিল পরীক্ষা দিয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অভিযুক্ত যুবক কামরুল ইসলাম একই এলাকার সুরুজ মিয়ার ছেলে। ঘটনার পর থেকে কামরুল পলাতক রয়েছে।

পুলিশ ও ধর্ষণের শিকার ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ছাত্রীটি বাড়ির পাশের চাচার বাড়িতে যাওয়ার পথে অভিযুক্ত কামরুল ছাত্রীটির মুখ চেপে পাশের পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। তাকে ঘরের ভেতরে আটকে রেখে বাইরে থেকে দরজা লাগিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এ ঘটনা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে তিনি থানায় যাওয়ার পরামর্শ দেন। এ ঘটনার পর বৃহস্পতিবার রাতেই ওই ছাত্রীকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল ইসলাম আকন্দ বলেন, ঘটনা শুনে আমি মেয়ের বাড়িতে গিয়েছি। নির্যাতিতার পরিবারকে থানায় যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। ধর্ষণের শিকার মেয়েটির পরিবারের লোকজনকে থানায় অভিযোগ করার জন্য বলা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: