প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রিকশা খাদে পড়ে প্রাণ গেল অন্তঃস্বত্ত্বার

কারেন্ট নিউজ বিডি   ৩০ মার্চ ২০১৮, ১১:২৬:৩৭

ঢাকা, ৩০ মার্চকারেন্ট নিউজ বিডিসিরাজগঞ্জের চৌহালী থেকে রাবেলা নামে এক অন্তঃস্বত্ত্বা নারী টাঙ্গাইলের নাগরপুরে একটি প্রাইভেট ক্লিনিকে শুক্রবার সকালে আসছিলেন আলট্রাস্নোগ্রাম করাতে। আলট্রাস্নোগ্রামে জানতে চেয়েছিলেন গর্ভের সন্তান ছেলে না মেয়ে? গর্ভের সন্তানের অবস্থায়ই বা কেমন?  কিন্তু ক্লিনিকে আসার পথে রিকশার চাকার সাথে গলার ওড়না পেচিয়ে সেতু থেকে খাদে পড়ে ওই অন্তঃস্বত্ত্বার মৃত্যু হয়।

অন্তঃস্বত্ত্বা রাহেলা বেগম সিরাজগঞ্জের চৌহালি উপজেলার কুরকি গ্রামের বেলায়েত সিকদারের স্ত্রী ছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সকালে উপজেলা সদরের থানা কমপ্লেক্সের সামনে বেইলি সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নাগরপুর থানার ওসি মো. মাইন উদ্দিন দুর্ঘটনায় অন্তঃস্বত্ত্বার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অন্তঃস্বত্ত্বা গৃহবধূ রাহেলা বেগম সকাল সাড়ে দশটার দিকে আল্ট্রাসনোগ্রাম করার জন্য নাগরপুর পদ্মা ক্লিনিকে আসে। সেখানে সিরিয়াল লিখে বাজারের একটু অদূরে মীরনগর গ্রামে তার এক আত্মীয় বাড়ির উদ্দ্যেশ্যে রিকশাযোগে রওনা দেন। রিকশাটি থানা কমপ্লেক্স সংলগ্ন বেইলি সেতুর ওপর ওঠা মাত্র তার গলার ওড়নাটি চাকায় পেচিয়ে যায়। এ সময় অন্তঃস্বত্ত্বা ওই গৃহবধূ রিকশাটি থামাতে বলে। চালক আচমকা রিকশাটি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করলে ভারসাম্য রক্ষা করতে না পেরে  ওই গৃহবধূ সেতুর ওপর থেকে খাদে পড়ে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রোকনুজ্জামান খান জানান, হাসপাতালে পৌঁছার আগেই ওই গৃহবধূর মৃত্যু হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: