প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দাদার মৃত্যুবার্ষিকীর মিলাদে প্রধানমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ৩১ মার্চ ২০১৮, ১২:৩১:৩৬

পুরোনো ছবি

ঢাকা, ৩১ মার্চকারেন্ট নিউজ বিডিবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পিতা শেখ লুৎফর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী আজ। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজের পর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনে তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয় মিলাদ মাহফিলের। সেই আয়োজনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ছাড়াও বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানাসহ শেখ পরিবারের অন্যান্য সদস্য, স্বজন, শুভানুধ্যায়ী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো নুজিবুর রহমান, সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিন, পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সচিব সাজ্জাদুল হাসান ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবহান গোলাপ।

অনুষ্ঠানে শেখ হাসিনার দাদা শেখ লুৎফর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ সকলের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে প্রধানমন্ত্রী ও তার পরিবার অন্যান্য সদস্যদেরও দীর্ঘ জীবন কামনা করা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: