প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাজধানীতে হোলি উৎসবে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৩:৫৯:২৫

রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজার এলাকায় হোলি উৎসবে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রওনক হোসেন রনি নামে ১৮ বছর বয়সী এক কলেজছাত্র খুন হয়েছেন।

নিহত রনি নিউ পল্টন লাইফ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি হাজারীবাগের নিলম্বর সাহার রোডের ৪/১ নম্বর বাড়ির শহিদ হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে কামরাঙ্গীরচরের রনি মার্কেটের পেছনে খলিফাঘাটের একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত রনির এক বন্ধু জানান, বেলা একটার দিকে তারা দোল পূর্ণিমা উপলক্ষে আবির উৎসবে যোগ দিয়েছিলেন। প্রতিবছরই তারা এ উৎসবে আসেন। আজ উৎসবে যোগ দেয়ার পর বেলা একটার দিকে ১০/১৫ জন যুবককে রনিকে এলোপাতাড়িভাবে মারতে ও ছুরিকাঘাত করতে দেখেন তারা। পরে তারা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

রনিকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সুমন জানান, কী কারণে তাকে হত্যা করা হয়েছে এখনও তা জানা যায়নি। তবে যারা হোলি খেলার আয়োজন করেছে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: