প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাজধানীতে আনসার আল ইসলামের সামরিক শাখার কমান্ডার গ্রেফতার

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৪:০০:২৫
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা আজ ভোরে রাজধানীর টিকাটুলী এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সামরিক শাখার কমান্ডার সাদমান রাহিক ওরফে জাবিরকে গ্রেফতার করেছে। আজ রবিবার ভোরে টিকাটুলী এলাকায় প্যারামাউন্ট কনকর্ড ভবনের একটি ফ্ল্যাট থেকে তাকে গ্রেফতার করা হয়।
দুপুরে র‌্যাব-১১ এর সদস্যরা ১০দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুনের আদালতে হাজির করে। নাশকতা ও জঙ্গি তৎপরতার অভিযোগে আড়াইহাজার থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক সাদমান রাহিক ওরফে জাবির ২০১৪ সাল থেকে জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সামরিক শাখার মাসুল বা কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। পাশাপশি সে বিভিন্ন স্থানে আত্মগোপনে থেকে সদস্য সংগ্রহের কাজও করছিল। বর্তমানে তার দুই শিক্ষাগুরু জুন্নুন শিকদার সিরিয়ায় এবং আবু তাহের সুমন আফগানিস্তানে যুদ্ধে অংশগ্রহন করছে। মূলত: এই দুইজনের কাছ থেকেই সে সামরিক প্রশিক্ষণ নিয়েছিল।
সাদমান রাহিক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার হাটহাজারী গ্রামের আবদুস সোবহানের একমাত্র পুত্র। সে রাজধানীর টিকাটুলীতে বাবা-মায়ের সাথে থাকতো।  বাসস।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: