প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যে কোনো সময় নির্বাচন হতে পারে: মওদুদ

কারেন্ট নিউজ বিডি   ১ এপ্রিল ২০১৮, ৪:৩৯:০৮
ঢাকা, ০১ এপ্রিল , কারেন্ট নিউজ বিডি : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, যে কোনো সময় নির্বাচন হতে পারে। তাই আমাদের এখন থেকেই কাজ শুরু করতে হবে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপি আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মওদুদ বলেন, ‘আমাদের তিনটি মূল এজেন্ডা। প্রথমটি হলো- বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। যত কলাকৌশল করুন, ষড়যন্ত্র করুন, আইন-শৃঙ্খলা বাহিনীর যতই টেনে ধরুক; তাকে মুক্ত করে আনবো। এজন্য শুধু আইনি লড়াই যথেষ্ট নয়, জনমত তৈরি করতে হবে। আন্দোলন করতে হবে, তাহলে তিনি মুক্ত হয়ে আসবেন।’

দ্বিতীয়টি হলো- নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এর জন্য যে আন্দোলন চলছে এটা চলবে। শান্তিপূর্ণ আন্দোলনকে আরও বেগবান করতে হবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘তৃতীয় এজেন্ডা হলো- আমরা গণতান্ত্রিক দল। তাই গণতান্ত্রিক পন্থায় নির্বাচনের মাধ্যমে মানুষের প্রতিনিধিত্ব করতে হবে। এজন্য নির্বাচনী প্রস্তুতি নিতে হবে। কারণ আওয়ামী লীগ অনেক দূর এগিয়ে গেছে। তাই আমাদের এখন থেকেই কাজ শুরু করতে হবে। কারণ রাজনৈতিক ব্যাপার। যে কোনো সময় নির্বাচন হতে পারে।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: