প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দাওয়াত খেয়ে পৌরমেয়রসহ অসুস্থ দুই শতাধিক মানুষ

কারেন্ট নিউজ বিডি   ১ এপ্রিল ২০১৮, ৫:০৬:২৯

ঢাকা, ০১ এপ্রিলকারেন্ট নিউজ বিডিবগুড়ার ধুনটে একটি মাদ্রাসার মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে দাওয়াত খেয়ে পৌর মেয়র, কাউন্সিলর, শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ দুই শতাধিক মানুষ অসুস্থ হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়ায় তারা অসুস্থ হয়েছেন।

ধুনট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জু মল্লিক জানান, শুক্রবার (৩০ মার্চ) বিকালে মেয়র এজিএম বাদশাহ পূর্বভরনশাহী এলাকায় দারুল উলুম কওমী মাদ্রাসায় মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন। পরে সেখানে প্রায় ৩০০ জনকে কাচ্চি বিরিয়ানি, ভাত, গরুর মাংসসহ বিভিন্ন খাবার পরিবেশন করা হয়। খাবার খাওয়ার কিছুক্ষণ পর প্রায় সবার পেট ব্যথা ও পায়খানা শুরু হয়। পৌর মেয়র ও তিনি ( কাউন্সিলর)সহ আড়াই শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে পৌর মেয়র স্থানীয় একটি ক্লিনিকে এবং মাদ্রাসার শিক্ষার্থী পূর্ব ভরনশাহী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ইউসুফ, জাহের আকন্দের ছেলে আব্দুর রহমান, মাহবুব আলমের ছেলে শিহাব উদ্দিন, গুলজার হোসেনের ছেলে হোসেল রানা, বদিউজ্জামানের ছেলে হাসিব হাসানসহ ৩০ জনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি গেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মাদ্রাসার মুহতামিম (অধ্যক্ষ) মাওলানা শফি খাবার খেয়ে অনেক অতিথি অসুস্থ হয়ে পড়েছেন বলে জানান। তবে এর কারণ বলতে পারেননি।

ধুনট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, সম্ভবত খাদ্যে বিষক্রিয়ায় জন্য এ অসুস্থতা। তিনি আরও বলেন, শুধু একজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। বর্তমানে সবাই ভালো আছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: