প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘আল্লাহকে ধন্যবাদ আমাকে জেল থেকে পালাতে সাহায্য করেছেন’

কারেন্ট নিউজ বিডি   ২ এপ্রিল ২০১৮, ২:১১:৩৪

ঢাকা, ০২ এপ্রিলকারেন্ট নিউজ বিডিকিছু দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা গণমাধ্যমের অন্যতম আলোচিত বিষয় ছিলেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার একটি মন্তব্যকে ঘিরে পুরো শোবিজ পাড়ায় বিতর্ক তৈরি হয়। যার ফলে অনেকটা আড়ালে থাকা ফারিয়া শাহরিন আবারও লাইমলাইটে চলে আসেন।

এদিকে দেশে ফেরার পর একটি নাটকে কাজ করে আবারো মালেশিয়ায় ফিরে গেছেন ফারিয়া শাহরিন। সেখানে তিনি পড়াশুনা করেন। সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি নিজের ব্যক্তিগত বিষয়ে কথা বলেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ফেসবুকে ফারিয়া লেখেন, বয়ফ্রেন্ড (এখন প্রাক্তন) যখন হ্যাকার! ছেড়ে যেতে না দেই, তার জন্য ফেসবুক হ্যাক করে রাখতো। কারণ বলেছিলাম, রিলেশন স্ট্যাটাস সিঙ্গেল দিয়ে দেবো। এটা কি ভালোবাসা ছিলো নাই আমাকে জোর করে রিলেশনে রেখে শো-অফ করা যে, আমি তার প্রেমিকা?

ফারিয়া আরও লেখেন, আল্লাহকে ধন্যবাদ আমাকে এই জেল ও জাহান্নাম থেকে পালাতে সাহায্য করেছেন। আলহামদুলিল্লাহ্‌। এটা ২০১৫ সালে আমি যখন একটা ধোঁকাবাজের সঙ্গে প্রেম করতাম, তখনকার কথা। এখন আমার ফেসবুক আছে এবং আমি আমার বয়ফ্রেন্ডকে নিয়ে সুখে আছি।

যদিও ফারিয়া তার স্ট্যাটাসে সংক্ষেপে ‘বিএফ’ লিখেছেন, তাই সেখানে অনেকে বেস্ট ফ্রেন্ডস বলেও আখ্যা দিতে পারেন। তবে প্রচলিত ধারায় ‘বিএফ’ বলতে বয়ফ্রেন্ড বা প্রেমিককেই বোঝানো হয়। অর্থাৎ ফারিয়া যে বর্তমানে কারোর সঙ্গে প্রেমে ডুবে আছেন, সেটা একেবারেই স্পষ্ট। তবে তার প্রেমিক কে, সেই ব্যাপারে কিছু বলেননি ফারিয়া।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: