For Advertisement

750px X 80px Call : +8801911140321

বাংলা প্রেসক্লাব রাশিয়ার কমিটি গঠন

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৪:১৫:২৭

বাংলা প্রেসক্লাব রাশিয়ার কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন বারেক কায়সার। সাধারণ সম্পাদক করা হয়েছে স্বরুপ দেবকে। আজ শনিবার মস্কোর একটি রেস্টুরেন্টে এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ডা. সৌরভ এলাহী, সহ-সভাপতি আনিতা বিশ্বাস, আকিকুল ইসলাম ও মো. রহমাতুল্লাহ। এছাড়া কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মাহমুদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক এডওয়ার্ড আর্থার, দপ্তর সম্পাদক মো. ইলিয়াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহন তালুকদার এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাংলা প্রেসক্লাব রাশিয়ার সভাপতি বারেক কায়সার ও সাধারণ সম্পাদক স্বরুপ দেব জানান, সংগঠনের সদস্যগণ পারস্পরিক একতা বজায় রেখে দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সৎ, নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ ও সৃজনশীল সাংবাদিকতা চর্চা করবে- এমন প্রত্যয় ব্যক্ত করছি। সাংবাদিকরা রাশিয়া প্রবাসী বাংলাদেশিদের ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। এছাড়া বাংলাদেশের পরীক্ষিত বন্ধু রাষ্ট্র রাশিয়ার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক অটুট রাখতে কাজ করবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: