প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পদ্মা সেতুর কর্মযজ্ঞ ঘুরে দেখলেন প্রেসিডেন্ট

কারেন্ট নিউজ বিডি   ৩ এপ্রিল ২০১৮, ৪:৪৯:২০

ঢাকা, ০৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডিপদ্মা সেতুর দুই তীরের মানুষের স্বপ্ন বাস্তবায়নের কর্মযজ্ঞ পরিদর্শণ করেছেন প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল হামিদ।

সোমবার (২ এপ্রিল) দুপুরে মুন্সীগঞ্জের পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া-১ এর নবনির্মিত হেলিপ্যাডে প্রেসিডেন্ট হেলিকপ্টারে অবতরণ করেন।  এরপর সেখানে গার্ড অব অনার গ্রহণ করে সার্ভিস এরিয়ার বিশেষ কটেজে উঠেন। পরে মাল্টিমিডিয়ার মাধ্যমে সেতুর সর্বশেষ তথ্য তুলে ধরেণ সেতু কর্তৃপক্ষ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল হামিদ সার্ভিস এরিয়া-১ থেকে বিকেল সাড়ে ৩টায় প্রকল্প এলাকা পরিদর্শন শুরু করেন। মাওয়ার কুমারভোগের বিশেষায়িত কন্সট্রাকশন ইয়ার্ডের কার্যক্রম পরিদর্শন করেন। এরপর বিকেল সাড়ে ৪টায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় সেনাবাহিনীর সিবোটঘাট (সিনোহাইড্রো ঘাট-বি) থেকে সিবোটে চড়ে চায়না চ্যানেল দিয়ে পদ্মা সেতুর ৪৫০ মিটার দৃম্যমান কাঠামো ঘুরে দেখে জাজিরার দিকে চলে যান প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল হামিদ।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম প্রেসিডেন্টের সঙ্গে ছিলেন।

শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবায় সার্ভিস এরিয়া-২ এ নির্মল পরিবেশে সন্ধ্যায় প্রেসিডেন্ট ও তার সহধর্মিণী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় জাজিরার নাওডোবা প্রান্তে পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের সার্ভিস এরিয়া-২ এ সেতু কর্তৃপক্ষ এবং প্রকল্পের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করবেন এবং দুপুরে মধ্যাহ্নভোজ সেরে হেলিকপ্টারযোগে ঢাকায় ফেরার কথা রয়েছে।

বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিটিসি কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তাজনিত কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌ-রুটের ফেরি, সিবোট, লঞ্চসহ সব ধরণের নৌযান দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত বন্ধ ছিলো।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: