প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শায়েস্তাগঞ্জে পুলিশের এসআই ক্লোজড

কারেন্ট নিউজ বিডি   ৩ এপ্রিল ২০১৮, ৫:০৩:৪১

ঢাকা, ০৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডিদায়িত্ব আবহেলার অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার এসআই জাকির হোসেনকে থানা থেকে ক্লোজড করা হয়েছে।

স্কুলছাত্রী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যা মামলার তদন্তকারী এ কর্মকর্তাকে সোমবার (২ এপ্রিল) বিকাল সোয়া ৪টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম সামছুর রহমান ভূইয়া এ তথ্য নিশ্চিত করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ  আনিসুর রহমান জানান, এসআই জাকির হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এর আগে গত ১৭ মার্চ সকাল সাড়ে ১১টায় উপজেলার পুরাইকলা বাজার সংলগ্ন বিল থেকে স্কুলছাত্রী বিউটি আক্তারের লাশ উদ্ধার করা হয়। লাশের গায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

পরে বিউটিকে হত্যা ও ধর্ষণের অভিযোগে বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

২১ মার্চ বাবুলের মা কলম চাঁন ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ইসমাইলকে আটক করে পুলিশ।

সর্বশেষ গত ৩১ মার্চ সিলেট থেকে প্রধান আসামী বাবুল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। গত রবিবার (১ এপ্রিল) আদালত তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: