প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মুম্বাইয়ে মোস্তাফিজের পাশে নাফিস ইকবাল

কারেন্ট নিউজ বিডি   ৩ এপ্রিল ২০১৮, ৫:২৭:০৯

ঢাকা, ০৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডিমোস্তাফিজুর রহমানের দেখভালের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্ট থেকে হঠাৎই ডাক পেয়েছেন নাফীস ইকবাল। বাংলাদেশ দলের সাবেক এই ক্রিকেটার সোমবার মুম্বাই পৌঁছেছেন। আইপিএলে নাফীস ইকবালকে কাছে পাওয়ায় মোস্তাফিজের জন্য একজন মেন্টর পাওয়ার মতোই ব্যাপার হয়ে দাঁড়াল।

শ্রীলঙ্কান কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে ইন্ডিয়ান্সের কোচের দায়িত্বে আছেন। তিনি বিপিএলের দল খুলনা টাইটানসের কোচও। খুলনার ফ্র্যাঞ্চাইজিতে ম্যানেজারের দায়িত্বে ছিলেন নাফীস ইকবাল। সেখান থেকে দুই সাবেক ক্রিকেটারের সখ্যতা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কোচ মাহেলার চাওয়াতেই মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে নাফীসকে মোস্তাফিজের পাশে থাকার অনুরোধ করা হয় বলে জানা গেছে। অনুরোধে সাড়া দেন ঢাকা প্রিমিয়ার লিগের দল খেলাঘর সমাজ কল্যাণ সমিতির সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করে চলা নাফীস ইকবালও।

মুম্বাই ইন্ডিয়ান্সের ছায়ায় থেকে শুধু মোস্তাফিজের দেখভাল করাই নয়, আইপিএল সম্পর্কে প্রত্যক্ষ ধারণা নিয়ে যেন বিপিএলে আরও ভালভাবে কাজ করতে পারেন সেটিও চাইছে খুলনার ফ্র্যাঞ্চাইজিটি।

বিপিএলের গত দুই মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের ডেরায় ছিলেন মোস্তাফিজ। প্রথমবার খেলতে যেয়ে দলটিকে শিরোপা জেতাতে সামনে থেকে ভূমিকা রাখেন। গতবার অবশ্য চোট পরবর্তী সময়ে নিজেকে মেলে ধরা হয়নি ফিজের। এবার নতুন ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন এ বাঁহাতি পেসার। আরেক টাইগার তারকা সাকিব আল হাসান খেলবেন সানরাইজার্সে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: